শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

১৯ নং ওয়ার্ডে ৩ প্রার্থীর ব্যাপক পদচারণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৩.২৩ এএম
  • ২৯ বার পড়া হয়েছে

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন র্নিবাচনের আর মাত্র ১ মাস ১৫ দিন বাকি। সিটি কর্পোশেনের তফসিল ঘোষনার পর থেকে র্নিবাচনে অংশ গ্রহনরত আগ্রহী প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহের জন্য প্রস্তুতি নেওয়ার খবর পাওয়া গেছে। দিন যতই ঘনিয়ে আসচ্ছে ভোটারদের মাঝে উৎসব আমেজ তত বৃদ্ধি পাচ্ছে।

 

প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে বন্দরের ৯টি ওয়ার্ড। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডের মধ্যে শুধু মাত্র ১৯নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা হলো প্রায় ১০ হাজারের উপর।

এ র্নিবাচনকে সামনে রেখে ইতিমধ্যে ১৯ নং ওয়ার্ড থেকে ৩ জন কাউন্সিলর প্রার্থী নাম ব্যাপক ভবে শুনা যাচ্ছে। তারা হলেন- মদনগঞ্জ লক্ষারচর উত্তরপাড়া এলাকার প্রয়াত ফিরোজ কমিশনারের সুযোগ্য সন্তান ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর|

মদনগঞ্জ মদনগঞ্জ নয়াপাড়া এলাকার সমাজ সেবক মরহুম আলহাজ্ব মহাসেন আবেদ চৌধুরী ছেলে সমাজ সেবক মোখলেছ চৌধূরী ও মদনগঞ্জ ৬৬ এমএম ঘোষাল রোড এলাকার মরহুম আলী হোসেন মিয়ার ছেলে সমাজ সেবক ও আওয়মীলীগ নেতা আলহাজ¦ আলমগী হোসেন (এম.এস.সি) ।

জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের বন্দরের ১৯ নং ওয়ার্ডটি একটি গুরুত্বপূর্ন ওয়ার্ড। এটি এক সময় কদম রসুল পৌরসভার ১নং ওয়ার্ডে অন্তঃভূক্ত ছিল। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন গঠনের মাধ্যমে কদম রসুল পৌরসভার ১নং ওয়ার্ডটি বিলুপ্ত করে মদনগঞ্জ লক্ষারচর উত্তর পাড়া, দক্ষিন পাড়া, শান্তিনগর, নয়াপাড়া, ইসলামপুর ও ফরাজিকান্দার একাংশ এলাকা নিয়ে নাসিক ১৯ নং ওয়ার্ড গঠন করা হয়। বন্দরে ৯টি ওয়ার্ডে মধ্যে এ ওয়ার্ডটি অন্যতম।

এ ওয়ার্ডের মোট জনসংখ্যা হল প্রায় ৩০ হাজার। এবং আসন্ন নাসিক নির্বাচনে এ ওয়ার্ডের ভোটার সংখ্যা হলো প্রায় ১০ হাজারের উপর। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দুই দুই বার নির্বাচনে এ ওয়ার্ডে থেকে আওয়ামীলীগ নেতা আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর তার প্রতিপক্ষ মরহুম মাসুদুর রহমান মাসুদ ও পরবর্তি নির্বাচনে মোখলেস চৌধূরীকে বিপুল ভোটে পরাজিত করে ১৯নং ওয়ার্ডে দ্বিতীয় বারের মত কাউন্সিলর হিসেবে র্নিবাচিত হয়।

এ ব্যাপারে ব্যাপারে কাউন্সিলর প্রার্থী ফয়সাল মোহাম্মদ সাগর বলেছেন, আমার পিতা মরহুম ফিরোজ কমিশনারে স্বপ্ন পূরনের লক্ষে আমি এ ওয়ার্ডের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে আসচ্ছি। ইতিমধ্যে আমার ওয়ার্ডে বিভিন্ন পাড়া মহলায় আরসিসি ডালাই রাস্তা ও পয়নিস্কাশনের জন্য আর সিসি ড্রেন ও পাকা ঘাটলা নির্মানসহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ করেছি। মদনগঞ্জবাসীর দোয়ায় আমি র্নিবাচিত হয়ে আরো কাজ করার সুযোগ চাই।

এ ব্যাপারে কাউসিন্সলর প্রার্থী আলহাজ¦ আলমগীর হোসেন জানান, মদনগঞ্জ, শান্তিনগর ও ফরাজিকান্দা একাংশে সাধারন ভোটাররা এবার ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের পরিবর্তন চায়। মদনগঞ্জবাসী আমাকে ভালবাসে। আমি তাদের ভালাবাসা নিয়ে র্নিবাচনে অংশ নিচ্ছি। ইতিমধ্যে আমি আমার র্নিবাচনি এলাকায় গনসংযোগ শুরু করেছি। সে সাথে র্নিবাচনে শতভাগ বিজয়ের আশা প্রকাশ করছি।

কাউন্সিলর প্রার্থী আলহাজ¦ মোখলেস চৌধূরী জানান, গত নির্বাচনে ব্যাপক সাড়া পেয়েছি। মানুষের ভালোবাবাসার কারনে আমি এবারও প্রার্থী হচ্ছি। দেখা যাক কি হয়। আমিও জয়ের ব্যাপরে শতভাগ আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com