রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১০ অপরাহ্ন

র‌্যাবের জালে ৫ মাদক ব্যবসায়ী ধরা

  • আপডেট সময় বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৪.৪৮ এএম
  • ৭৩ বার পড়া হয়েছে

র‌্যাব-১১’র মাদক বিরোধী অভিযানে সিদ্ধিরগঞ্জ ও শহরের পাইকপাড়া এলাকা থেকে মো. বাদশা (২৮), মো. কালু (২৭), মো. আয়াতুল্লাহ (৫০) ও মো. রাকিব উদ্দিন (৩২), মো. ইকবাল (৩৩) নামে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এদের মধ্যে ৫৫০ গ্রাম গাঁজাসহ বাদশা এবং ১৪৫ গ্রাম গাঁজা ও ৩.৩৮ গ্রাম হেরোইনসহ মো কালু কে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকা থেকে সোমবার (১৮ অক্টোবর) বিকেলে গ্রেপ্তার করে র‌্যাব।

একই দিন সন্ধ্যায় সদর মডেল থানাধীন পাইকপাড়া এলাকা থেকে ২.০৮ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৯ হাজার টাকাসহ আয়াতুল্লাহ ও মো. রাকিব উদ্দিনকে গ্রেপ্তার করে।

অপরদিকে রাত সাড়ে ১০টার দিকে বন্দর থানা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অলিম্পিক ব্রীজ এলাকায় অভিযান টার পরিচালনা করে মো. ইকবাল (৩৩) কে ৯৮ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করে। এ সময় ১টি মোবাইল ও দুটি সীমকার্ড উদ্ধার কওে র‌্যাব।

মঙ্গলবার (১৯) সকালে সিদ্ধিরগঞ্জ, বন্দর ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনে পৃথক তিনটি মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় তাদেরকে হস্তান্তর করে র‌্যাব।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ, বন্দর, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও ঢাকার আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com