সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

আমি একজন যোদ্ধা : আইভী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৩.২৮ এএম
  • ৪৪ বার পড়া হয়েছে

আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারীবান্ধব নেত্রী। তিনি নারীদের এগিয়ে যেতে পছন্দ করেন। তিনি এমন কোন সেক্টর নাই যে খানে নারীদেও প্রোভাইড করছেন না বা নারীদের এগিয়ে নিচ্ছেন না। সেটা যে সেক্টরে হউক না কেনো। আজকে ই-কর্মাস বা আপনাদের ’ইউ’র কথা বলেন যা বিগত ৫ থেকে ১০ বছর আগে চিন্তা করতে পারি নাই।

বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় দেওভোগের শেখ রাসেল পার্কে নারী উদ্যোক্তা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। এর আগে তিনি মেলা প্রাঙ্গণ ঘুরে দেখেন। বিভিন্ন উদ্যোক্তাদের সাথে তাদের পণ্যসামগ্রী নিয়ে কথা বলেন।

তিনি আরো বলেন, বিশ্বায়নের যুগে স্বনির্ভর বাংলাদেশ আমরা গড়ে তুলতে চাচ্ছি। ২০৪১ সালের ভিশন নিয়ে এগিয়ে যাচ্ছি। এই সব কিন্তু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য। উনি যেভাবে নারীদের এগিয়ে দিচ্ছেন, উদ্যোক্তা বানাচ্ছেন, সহযোগিতা করছেন, আমরা আশা করি উনি আরও বেশি সহযোগিতা করবেন।

 

এই কাজের সাথে নিয়োজিত সকলেই সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি। আমি নিজে সবসময় আপনাদের পাশে থাকবো।

এসময় মেয়র আইভী নারায়ণগঞ্জের নারী উদ্যোক্তাদের সর্বাত্নক সহযোগিতার আশ্বাস দিয়ে আরো বলেন, আপনি ভুলে যান আমি নারী। আমি একজন যোদ্ধা, জন্মগত ভাবে নারীরা যোদ্ধা’ আমাকে নেগেটিভ কথা শুনেই এগিয়ে যেতে হবে।

 

নেগেটিভের মাঝেই আমাকে পজেটিভ খুঁজতে হবে। শতবাধা আমাকে আটকিয়ে রাখতে পারবে না। এই মনোভাব নিয়ে যে এগিয়ে নিয়ে যেতে পারবে সেই হবে সাকসেস (সফল) সেই হবে জয়ীতা। সকল পুরস্কার ছিনিয়ে আনবো এই মানসিকতায় কাজ করতে হবে।

তিনি আরো বলেন, নারী মা হিসেবে, বোন হিসেবে যেমন শ্রেষ্ঠ তেমন স্ত্রী হিসেবেও তারা অতুলনীয়। সব গুণে গুণান্বিত একজন নারী চাইলেই অনেক কিছু করতে পারে। সমাজের সকল বাধা অতিক্রম করে এগিয়ে যেতে পারলেই আপনার জয় জয়কার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com