শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

আনোয়ার-খোকনের নেতৃত্বে আওয়ামী লীগের সিটি নির্বাচন পরিচালনা কমিটি

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৮.১৪ এএম
  • ১৬০ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নির্বাচন পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আহŸায়ক করা হয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক আনোয়ার হোসেনকে। এই কমিটিতে সদস্যসচিব করা হয়েছে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাকে। এছাড়া জেলা ও মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতাদের কমিটিতে সদস্য করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউল নাসিম, মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগীয় প্রধান মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি সাহার উপস্থিতিতে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপুকে। কমিটির সদস্যরা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সভাপতি ও সাধারণ সম্পাদক, ১৪ দলের নেতৃবৃন্দ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এই বিষয়ে নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব অ্যাডভোকেট খোকন সাহা বলেন, নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে। এই কমিটি শীঘ্রই সভার আয়োজন করবে। সভায় সদস্যদের মতামত অনুযায়ী কর্মপরিকল্পনা নির্ধারণ করা হবে। ওই কর্মপরিকল্পনা অনুযায়ী সকলে ঐক্যবদ্ধভাবে কাজ শুরু করবে।

প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তৃতীয় নির্বাচন। এই নির্বাচনে দ্বিতীয়বারের মতো নৌকা প্রতীকে অংশ নেবেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি ২০০৩ সালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১১ ও ২০১৬ সালে পরপর দু’বার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হন। ২০১৬ সালেও ডা. আইভী নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেন। ওই নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে প্রায় ৮০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com