শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে মানসী

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ১.২৯ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

অভিনেত্রী মানসী সেনগুপ্তর ভক্তদের জন্য বছরের শুরুতেই খারাপ খবর। নতুন বছরের শুরুতেই আগেই অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি জি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী। ক’দিন আগে ‘উমা’ ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন মানসী। ঈশিতার চরিত্রে দাগ কেটেছিল তার দুর্দান্ত অভিনয়। কিন্তু মাঝপথে হিট মেগা থেকে সরে যান মানসী। পরে সামনে আসে সত্যিটা।

খুব শিগগিরই শশী-সুমিত মিত্তলের আসছে হিন্দি সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মানসী, সেইজন্যই সরে দাঁড়ান ‘উমা’ থেকে।

আসন্ন প্রোজেক্টের কাজেই মুম্বইতে ছিলেন অভিনেত্রী। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়েছেন তিনি। একে একে যখন টলিউড ও বলিউডে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে তখন মানসীর অসুস্থতার খবর জেনে বেজায় চিন্তিত ভক্তরা।

তবে জানা গেছে করোনা সংক্রান্ত কোনও সমস্যায় হয়নি মানসীর। ফুড পয়জনিং বা খাবারের বিষক্রিয়ার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। এই মুহূর্তে তিনি মুম্বাইয়ের জেনিথ হাসপাতালে ভর্তি রয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন মানসী। সেখানেই দেখা যাচ্ছে অভিনেত্রীর হাতে চ্যানেল করা, সঙ্গে ক্যাপশনে লিখেছেন- ‘ফুড পয়জনিং’। নতুন বছরের শুরুটাই হাসপাতালের বিছানায় শুয়ে করায় স্বভাবতই মন খারাপ মানসীর।

এর আগে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের খলনায়িকা পায়েল সেনের ভূমিকায় পাওয়া গিয়েছিল মানসীকে। এই চরিত্রটির জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি। গত বছরে রাজা চন্দের পরিচালনায় ‘কাটাকুটি’ নামের এক ওয়েব সিরিজেও কাজ করেছেন এই অভিনেত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com