মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

শামীম ওসমান যতদিন আছে ততদিন পাশে থাকবো : খোকন সাহা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৯ পিএম
  • ২০ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, এটা (সিদ্ধিরগঞ্জ) শামীম ওসমানের এলাকা। এই এলাকার নেতৃত্ব দেন শামীম ওসমান। আর শামীম ওসমান যতদিন আছে আমরা ততদিন শামীম ওসমানের পাশে থাকবো। শামীম ওসমান নারায়ণগঞ্জের নেতা নয়, শামীম ওসমান জাতীয়ভাবে নেতৃত্ব দেয়ার মতা রাখে।
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের গোদনাইল সফুরাখাতুন পাইলট বালিকা বিদ্যালয় মাঠে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভায় তিনি এসব কথা বলেন।
নাসিক মেয়র আইভীর সমালোচনা করে তিনি আরও বলেন, ১০ শতাংশ জমির উপর নির্মিত নগরীর আলী আহম্মদ চুনকা মিলনায়তনের প্রতিদিন ভাড়া ১০ হাজার টাকা। অথচ ফতুল্লার পঞ্চবটীতে ময়লার ডাম্পিং পয়েন্ট ছিল। সেখানে ময়লা ফেলার জায়গা ছিল, সেই জায়গাটা ৬৫০ শতাংশ। যার মাসিক ভাড়া (লিজ) মাত্র ৩৫ হাজার টাকা। বিএনপির একজন লোক নাম জসিম, তারপর ফজল আলী, তারপর আরো একজন তার আপন মামাতো ভাই রনি। তাদের এই সিন্ডিকেটের কাছে তিনি (আইভী) ভাড়া দিলেন মাত্র ৩৫ হাজার টাকা। কোন টেন্ডার ফেন্ডার নাই।
খোকন সাহা বলেন, ফুটপাত দখল করে আলী আহম্মদ চুনকা পাঠাগার বানানো হয়েছে। সেখানে কোন ফুটপাত নাই, ফুটপাতের জায়গাটা পর্যন্ত পাঠাগারের ঢুকিয়েছে।
মেয়র আইভীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, দেবোত্তর সম্পতি দখল নিয়ে আমি কথা বলেছি। আমার একটা দু:খ হলো, আমি সত্য কথা বলার কারণে আমাদের মেয়র আমার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলো। আমার বক্তব্য যদি মিথ্যা হতো দলের হাইকমান্ড ছিল। আমি যদি অন্যায় করে থাকি আমার বিচার করার মতা দলের আছে। সেখানে ওনি (আইভী) আমার নামে মামলা করে দিলেন। সাংবাদিক ভােেইদর বিরুদ্ধেও মামলা করেছেন।
৬নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন আলী সরদারের সভাপতিত্বে কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামীলীগের সহসভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com