রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

কায়েতপাড়ায় বিদ্রোহী প্রার্থীর প্রচারণায় আ’লীগের হামলার অভিযোগ

  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৪.১৭ এএম
  • ১২৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩১ অক্টোবর) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাও এলাকায় এই ঘটনা ঘটে। হামলায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী জাহের আলীর লোকজন জড়িত বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর।

স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান জানান, তিনি চলতি নির্বাচনে কায়েতপাড়া ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। রবিবার বিকেলে তিনিসহ তার কর্মী সমর্থকরা পশ্চিমগাও এলাকায় প্রচারনাসহ একটি নির্বাচনী ক্যাম্প উদ্ধোধন করতে যান। কিছুক্ষণ পর নৌকা প্রতীকে নির্বাচন করা সে ইউনিয়নের প্রার্থী জাহেদ আলী, রবি রায়, নাহিদ, আলমগীর, নাদিম হোসেন অপু, সমসের, জয়নালসহ প্রায় ৩-৪শ’ লোক জয় বাংলা শ্লোগান দিয়ে তাদের প্রচারণায় লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, হৃদয় হাসান, শামীম, রনি, রাতুল, করিম, সাদেক হোসেন, মজনু মিয়া, সুলতান, শফিক, বাতেন, সাব্বির, কাইয়ুম, নুর আলম, আনোয়ারসহ অন্তত ১৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। ভাঙচুর করে প্রাইভেটকার, সিএনজি, অটোরিকশা, মোটর সাইকেলসহ ২৫-৩০টি যানবাহন। পরে বিপুল সংখ্যক র‌্যাব, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (‘গ’ অঞ্চল) আবির হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। হামলায় কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে পরবর্তি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com