রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

কাশিপুর, বক্তাবলি ও আলীরটেক ইউপি নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ৪.৫৫ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনের ২য় ধাপে কাশিপুর, বক্তাবলি ও আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের মধ্যে চূড়ান্ত প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
বুধবার (২৭ অক্টোবর) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ সদর উপজেলার রিটার্নিং অফিসারদের কার্যালয়ে এ বরাদ্দ দেওয়া হয়।

এসময় প্রতীক বরাদ্দকে কেন্দ্র করে পুরো উপজেলা পরিষদ কমপ্লেক্স এলাকায় উৎসবের আমেজ বিরাজ করে। নির্বাচনে অংশ নেওয়া প্রার্থী, তাদের কর্মী-সমর্থক ও রাজনৈতিক দলের কর্মীদের সরব উপস্থিতিতে মুখরিত ছিল নারায়ণগঞ্জ সদর উপজেলা।

সকাল ১১টা থেকে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার প্রদীব চন্দ্র রায়ের কার্যালয় থেকে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থিত ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলকে নৌকা মার্কা, ইসলামি আন্দোলন বাংলাদেশ সমর্থিত মো. ফারুককে হাতপাখা মার্কা|

 

সাধারণ সদস্য ২নং ওয়ার্ড থেকে ইমদাদুল হক খোকা ফুটবল মার্কা, ৩নং ওয়ার্ড থেকে শামীম আহমেদ মোরগ মার্কা, মো. বাদশা মিয়া তালা মার্কা, ৬নং ওয়ার্ড থেকে মো. জিসান হায়দার উজ্জ্বল মোরগ মার্কা, ৭নং ওয়ার্ড থেকে আবুল কাশেম তালা মার্কা, ৮নং ওয়ার্ড থেকে আইয়ুব আলী মোরগ মার্কা,রাফসান জানি ফুটবল মার্কা, সংরক্ষিত সদস্য ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে শিল্পী আক্তার মাইক মার্কা, হেলেনা আক্তার তালগাছ, মুনিয়া আক্তার পলি বই মার্কা ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে তাসলিমা আক্তার মাইক মার্কা ৭,৮ ও ৯ নং ওয়ার্ড থেকে মরিয়ম আক্তার বই মার্কা প্রতীক ঘোষণা করা হয়।

একই সময় থেকে বক্তাবলি ও আলীরটেক ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসার উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. মো. আতাউর রহমান ভূইয়ার কার্যালয় থেকে বক্তাবলি ইউপির একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কায় এম শওকত আলী চেয়ারম্যান নির্বাচিত।

 

সাধারণ সদস্য ১ নং ওয়ার্ড থেকে নবী হোসেন মোরগ মার্কা, মো. রশিদ আহমেদ ফুটবল মার্কা, ২ নং ওয়ার্ড থেকে রমজান আলী বেপারি টিউবওয়েল মার্কা, হাসান আল বাবুল ঘুড়ি মার্কা, ৩ নং ওয়ার্ড থেকে মো. আতাউর রহমান সিলিং ফ্যান মার্কা, মো. মহিউদ্দিন মোরগ মার্কা, ৪নং ওয়ার্ড থেকে সালাউদ্দিন মোরগ মার্কা, ইফতেখারুজ্জামান শাহীন ঘুড়ি মার্কা, মো. বাবুল মিয়া ঘুড়ি মার্কা, ৫নং ওয়ার্ড থেকে বাছেদ সরদার ফুটবল মার্কা, জয়নাল আবেদিন তালা মার্কা, মীর আজিজুর রহমান মোরগ মার্কা, আলামিন সিলিং ফ্যান মার্কা, ৬নং ওয়ার্ড থেকে মো. আবু সাহিদ টিউবওয়েল মার্কা, মো. রাসেল চৌধুরী ফুটবল মার্কা, শাহ মো. শাখাওয়াত হোসেন মোরগ মার্কা, মো. জামাল হোসেন তালা মার্কা, ৭নং ওয়ার্ড থেকে মো. আলমগীর হোসেন তালা মার্কা, ৮নং ওয়ার্ড থেকে মো. সেকান্দার আলী রানা তালা মার্কা, ৯ নং ওয়ার্ড থেকে আবু তাহের জাহাঙ্গীর মোরগ মার্কা এবং সংরক্ষিত সাধারণ সদস্য ১,২ ও ৩নং ওয়ার্ড থেকে নূপুর আক্তার বই মার্কা ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড থেকে পেয়ারা বেগম বই মার্কা প্রতীক ঘোষনা করা হয়।

দুপুরে আলীরটেক ইউপির চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত জাকির হোসেন নৌকা মার্কা,ইসলামি আন্দোলন বাংলাদেশের মনোনীত হাফেজ ফিরোজ মিয়া হাতপাখা মার্কা,স্বতন্ত্র প্রার্থী সায়েম আহমেদ আনারস।

 

সাধারণ সদস্য ২নং ওয়ার্ড থেকে শফিকুল ইসলাম শাহীন ফুটবল মার্কা,ওসমান গনি মোরগ মার্কা, ৩নং ওয়ার্ড থেকে আব্দুস সোবহান তালা মার্কা,গিয়াস উদ্দিন ঘুড়ি মার্কা,সোহেল মিয়া টিউবওয়েল মার্কা, ৪নং ওয়ার্ড থেকে মো. আলামিন ঘুড়ি মার্কা,রওশন আলী মোরগ মার্কা,৫নং ওয়ার্ড থেকে আব্দুল মান্নান মোরগ মার্কা,ক ালাই চান ফুটবল মার্কা, ৬নং ওয়ার্ড থেকে ওমর ফারুক টিউবওয়েল মার্কা, মো. রানা আহমেদ তালা মার্কা, ফিরোজ মিয়া মোরগ মার্কা, ৭নং ওয়ার্ড থেকে আব্দুল ওহাব সরকার ফুটবল মার্কা, সংরক্ষিত সাধারণ সদস্য ১, ২ ও ৩ নং ওয়ার্ড থেকে ময়না বেগম সূর্যমুখী মার্কা ও রুফিজা আক্তার মাইক মার্কা ঘোষনা করেন রিটার্নিং অফিসার ডা. মো. আতাউর রহমান ভূইয়া।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর ২য় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬ ইউপি সহ সারাদেশে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে এবং জমা দেয়ার শেষ সময় ১৭ অক্টোবর, বাছাই হয়েছে ২১ অক্টোবর, প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর। ভোট হবে ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com