রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

স্থানীয় সরকার নির্বাচনে ত্যাগী নেতারাই মনোনয়ন পাবেন: মন্ত্রী গাজী

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ৩.৫২ এএম
  • ১৯ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: আসন্ন ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও সিটি কর্পোরেশনসহ স্থানীয় সরকার নির্বাচনগুলোতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের ত্যাগী নেতাদেরই মনোনয়ন দেবেন বলে আশা করছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। মঙ্গলবার ৩১ আগস্ট বিকেলে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় ভার্চুয়্যালি প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এসভা অনুষ্ঠিত হয়।
তিনি বলেন, আওয়ামী লীগের দু:সময়ে যেসব নেতা-কর্মীরা নানা নির্যাতন সহ্য করে ত্যাগের বিনিময়ে আন্দোলন চালিয়ে গেছেন তাদেরকেই মূল্যায়ন করা হবে। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই হাইব্রিড নেতাদের মনোনয়ন পাবার সুযোগ দেবেন না।
মন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরো বলেন, যাদের ত্যাগের বিনিময়ে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে, শেখ হাসিনা আগামীতে তাদেরকেই জনপ্রতিনিধি হওয়ার ব্যবস্থা করে দিয়ে নেতত্বে নিয়ে আসবেন।
কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহেদ আলীর সভাপতিত্বে উপজলোর নগরপাড়া হাই স্কুল মাঠে এই শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই, রূপগঞ্জ উপজলো চেয়ারম্যান শাজাহান ভূইয়া, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী ও গাজী গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক পাপ্পা গাজীসহ স্থানীয় নেতৃবৃন্দ।
শোকসভায় আলোচনা শেষে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের ও গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com