শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

আড়াইহাজারে স্বেচ্ছাসেবী মিলন মেলায় এমপি বাবুর অনুদান ঘোষণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৪.৩০ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: “মানবতার টানে ভয় নেই রক্ত দানে” এই ¯েøাগানে আলোর সন্ধানী বøাড ও সমাজ কল্যঠু সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ আগষ্ট) আড়াইহাজার উপজেলা পরিষদ হল অডিটোরিয়াম দিনব্যাপী এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মো. রমজান হাসনাতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলাম রিদয় পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি। এ সময় প্রধান অতিথি সংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু সংগঠনের অফিস করে দেয়ার ঘোষণা করছেন ও সংগঠনের অফিসের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা কেন্দ্রীয় কমিটি আলোর সন্ধানী বøাড ও সমাজ কল্যঠু সংগঠন মোঃআজাদ খাঁন সোহাগ।
আরো উপস্থিত ছিলেন- হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন ভূঁইয়া,সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি সফিকুল ইসলাম সফিক, আড়াইহাজার উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশিদ ভূঁইয়া, সাবেক শেখ রাসেল এর সভাপতি নাহিদুল রহমান নাফিজ।
আড়াইহাজার উপজেলার তরুনলীগের সভাপতি এইচ এম জাকির, এটুজেড হসপিটালের পরিচালক নাঈম মোল্লা, সেন্ট্রেল হাসপাতাল চেয়ারম্যান ইকবাল মোল্লা।
এসময় আরও উপস্থিত ছিলেন, সারা বাংলাদেশের ৬০টি স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্ধ। সারাদেশের স্বেচ্ছাসেবকগন উক্ত আলোচনা সভায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকারবদ্ধ হন।
নজরুল ইসলাম বাবু এম পি বলেন-সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এর কর্মীরা স্বেচ্ছায় রক্তদান করে আসছেন। ইতি সংগঠনটির পুরো জেলায় বিস্তার লাভ করেছে। ভবিষ্যতে সংগঠনটির কার্যক্রম আরো জোরদার করা হবে।
অনুষ্ঠানে সংগঠনের সদস্য ও অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com