রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৪.২১ এএম
  • ১০ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি ও সংগঠনের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১১আগষ্ট দুপুরে স্বল্পের চকস্থ ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের আয়োজনে মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের দুপুরে ভূড়িভোজের ব্যবস্থা করা হয়। বর্ধিত সভায় সঞ্চালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলম রকি।
এ সময় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তথা নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান। নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন বলেছেন,মহানগর স্বেচ্ছাসেবক লীগকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। আমি গত ৬৬ঘন্টার মধ্যে ৬ঘন্টাও ঘুমাতে পারছি না সন্দেহ আছে। জুয়েল-দুলালে দ্বন্দ নিয়ে কেউ কেউ খেলা করেছেন। পাকিস্তানী প্রেতœারা এখনও থেমে নেই। আমাদের মধ্যে বিভাজন তৈরী করার জন্য উৎ পেতে বসে আছে। কিন্তু নিন্দুকের ষড়যন্ত্র ভেস্তে গেছে। আমাদের মধ্যে কখনো বিভেদ সৃষ্টি হবে না। একদিকে সাংবাদিকদের প্রশ্ন আরেক দিকে কর্মী সমর্থকদের মধ্যে দ্বিধাদ্বন্দ। এক উদ্ভট পরিস্থিতি সামাল দিতে হয়েছে আমাকে। আমি বিশ^াস করি সংগঠন আমার শক্তি,কর্মীরা আমার আদর্শ,নেতা আমার আগামী দিনের ভবিষ্যৎ। আমার সংগঠনের সাধারন সম্পাদক ও আমাকে নিয়ে কিছু কিছু পত্রিকা বিষোধাগার করেছেন আবার কিছু কিছু পত্রিকা সঠিক নির্দেশনা মুলক উপদেশ দিয়েছেন। আমি মহানগর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সাংবাদিকদের লাল গোলাপের শুভেচ্ছা জানাই। আ’লীগ হচ্ছে আমাদের পিতা। আমরা তার সন্তান। তবে আমাদের সংগঠন হচ্ছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ। এই সংগঠনকে আপনারা ফোকাস করবেন। বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে কথা বলে কর্মসূচি দিবেন। মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক দুলাল প্রধান ও আমি দুই বন্ধু মিলে একসাথে শীঘ্রই ২৭টি ওয়ার্ডে কমিটি করে দিব। স্বেচ্ছাসেবক লীগ হবে নারায়ণগঞ্জের মধ্যে ভালবাসার সংগঠন। শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার জন্য একমাত্র সংগঠন। অতএব ধৈর্য্য ধরেন। জুয়েল-দুলালে ঐক্যবদ্ধ হয়ে সমন্বয় করে কাজ করেন।
মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তথা নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান বলেছেন, জুয়েল-দুলালের মধ্যে কোন বিভাজন নাই। আমরা নারায়ণগঞ্জের গন মানুষের নেতা একেএম শামীম ওসমানের কর্মী। আর এজন্যই আমাদের দোষত্রæটি ধরার জন্য কেউ কেউ বসে থাকে। অনেকে বলেছেন আমরা ব্যর্থ। কিন্তু আমরা ব্যর্থ নই আমাদের সময় এখনও শেষ হয় নাই। আমাদের উপরে নেতাকর্মীদের যথেষ্ট আস্তা রয়েছে। এখানে যারা উপস্থিত রয়েছেন তারা নিরাশ হবেন না। আমরা সবাইকেই যার যার যোগ্যতা অনুযায়ী মূল্যায়ন করব। আমাদের অভিভাবক একেএম শামীম ওসমানের এপ্রোভে অতি শীঘ্রই মহানগরের ২৭টি ওয়ার্ডেই জুয়েল-দুলালের নেতৃত্বে একটি সুশৃঙ্খল কমিটি উপহার দিব ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে আপনারা স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালন করবেন। অবশ্যই সভাপতি ও সাধারন সম্পাদককে ম্যাসেজ দিয়ে সাংগঠনিক নিয়ম মেনে কাজ করবেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সাব্বির আহাম্মেদ,মানিক শেখ,আব্দুল কাইয়ুম পলাশ,মোঃ মোর্শেদ আলম,তানভীর আহম্মেদ সোহেল,কামরুজ্জামান চঞ্চল,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান কমল,মোঃ রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক সঞ্চয় রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল-আমিন, উজ্জল চন্দ্র দে, দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ,অর্থ বিষয়ক আব্দুল ওয়াদুদ মামুন,সহ আইন বিষয়ক সম্পাদক সজিব মোল্লা,সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী ওয়াসিম,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক বুলবুল আহম্মেদ, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন,কার্যকরি সদস্য জসিম খন্দকার,আব্দুল খালেক,রফিকুল ইসলাম চান্দু, রাজিব জালাল ডানো, মোঃ নাদিম শেখ, রাকিবুল ইসলাম সুমন, জাবেদ, মারুফ, আবেদ, রাকিব, জাহান, বাবুল দেওয়ান, আবুল হোসেন, আফসার সিকদার, হাকিম, সাগর, সাকিল, সিদ্বিরগঞ্জ থানার সেচ্ছাসেবকলীগের হাজী জহির প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com