শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

“আমি বিএনপির না জনগণের” সেই ব্যক্তি সম্পর্কে জানতে হবে, বুঝতে হবে : নানক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ৪.১৫ এএম
  • ১৮ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে উদ্দেশ্য করে বলেছেন, নির্বাচন আসলে অনেকে অনেক কথা বলেন। কখনো বলেন আমি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা, আবার বলে আমি খালেদা জিয়ার উপদেষ্টায় নাই।

 

ওনাকে বিদায় দিয়ে দেওয়া হয়েছে। আবার বলে বিএনপির আহ্বায়ক, সে আহবায়কের পদ থেকেও সড়ে যায়। তারপর কয় কি জানেন? আমি বিএনপির না জনগণের। সেই ব্যক্তিটির সম্পর্কে আপনাদের জানতে হবে, বুঝতে হবে।

বুধবার (৫ জানুয়ারী) বিকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ও ১৪ দলের সমর্থিত, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের নির্বাচনের স্বপক্ষে আয়োজিত বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় জাহাঙ্গীর কবির নানক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা কে ছিলেন সেটা আপনারা সবাই জানেন। ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা এদেশের মানুষের জন্য অত্যন্ত পরিশ্রম এবং সংগ্রাম করে গিয়েছেন।

 

সেই চুনকা ভাইয়ের মেয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী। আমরা আপনাদের কাছে হাত জোর করে দুই হাত পেতে ভিক্ষা চাচ্ছি আগামী নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন।

তিনি আরো বলেন, দল করব শেখ হাসিনার, পার্টি করব শেখ হাসিনার, শেখ হাসিনার দলের পদ দেব কিন্তু শেখ হাসিনা সিদ্ধান্ত যেটা দিবে সেই সিদ্ধান্ত যারা মানবে না তারা কখনো দলের লোক হতে পারে না। তারা মোনাফেক, মোনাফেক এবং মোনাফেক। এই মোনাফেকদের চিনতে হবে। এই মোনাফেক সাপের চেয়েও খারাপ।

সাপকে বিশাস করা যায়, মোনাফেককে বিশ্বাস করা যায় না। জননেত্রী শেখ হাসিনা বড় আশা নিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দিয়েছেন। তাকে গত নির্বাচনে ৮৪ হাজার ভোটে নির্বাচিত করেছিলেন। এবার আমাদের বিশ্বাস, শেখ হাসিনাকে দেখিয়ে দিন লক্ষাধিক ভোটে বিজয়ী করে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মীসভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আ, ফ, ম, বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা, সদস্য পারভীন জামান কল্পনা, এড. সানজিদা খানম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সদস্য সাদেকুর রহমান সাদেক, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া সহ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com