বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

হ্যাডম আছে বলেই এক ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে: বিএনপির বহিষ্কৃত নেতা শাহজাহান

  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ৪.৫৯ এএম
  • ৫৩ বার পড়া হয়েছে

হ্যাডম আছে বলেই তো নেত্রী আমাকে ১ ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত ও ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া মুহাম্মদ শাহজাহান ওমর।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তৃণমূল বিএনপি ও বিএনএম সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, ‘রাবিশ পার্টি’, এগুলো তো ফকিন্নি-ননসেন্স পার্টি। ২-৩ কোটি টাকা পাইছে দাঁড়ায় গেছে। আরে হ্যাডম থাকলে সরাসরি যাও। আমি আজকে ১টার সময় গিয়ে, ২টার সময় মনোনয়ন নিয়ে আসছি। হ্যাডম আছে বলেই তো নেত্রী আমাকে ১ ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে, আর যাকে আগে দিয়েছিল তাকে বাদ দিয়েছে। আমি শাহজাহান ওমরের প্রেসিডেন্ট-প্রাইম মিনিস্টার যে কোনো জায়গায় ফ্রি এক্সেস (প্রবেশাধিকার)।

বিএনপির সঙ্গে সম্পর্কের বিষয়ে তিনি বলেন, ২০২২ সালেই আমি দল থেকে অবসরের চিঠি দিয়েছি। তারপরও আমি বিএনপিতেই ছিলাম। ৪৫ বছর বিএনপির রাজনীতি করার পর এখন আমি আওয়ামী লীগে যোগদান করেছি। আমি এখন ঘোষণা দিয়ে বলছি, বিএনপির সব ধরনের পদবি থেকে পদত্যাগ করেছি এবং এখন থেকে আমি বিএনপির কেউ না।

নির্বাচনে বিএনপির আর কোনও নেতা যাচ্ছে কি না- এমন প্রশ্নে তিনি বলেন, এ বিষয়ে আমার জানা নেই। আমার সঙ্গে কারও সম্পর্ক নেই। আমি গতকাল সন্ধ্যায় জেল থেকে বের হলাম। জেলের ভেতর কথা হবে কী করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com