রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

৩৪ জন কন্ট্রাক্টরের মেয়র নয়, জনগনের মেয়র হন : এড. খোকন সাহা

  • আপডেট সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩.৫৪ এএম
  • ৭ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, যিনি বলেছেন চলমান কর্মীসভা শামীম ওসমানের সভা। তার নাম বলব না তাকে বলি আপনার নামে ২৭টা ওয়ার্ডে কর্মীসভা করে দেখান ১০জন লোকও হবে না। যে চেয়ারে শামিম ওসমান আপনাকে বসাইছে সেটা নষ্ট কইরেন না সম্মান করতে শিখুন।
শামীম ওসমান একজন দক্ষ সংগঠক। আমি বঙ্গভবনে শেখ হাসিনাকে বলেছিলাম আপা শামীম ওসমান আপনার দল করে সেজন্য আমি শামীম ওসমানের দল করি। একথাটি আপনি মনে রাখবেন আপনাকে শ্রদ্ধা করি শ্রদ্ধাবোধটা হারাবেন না। সম্মান কিভাবে করতে হয় শামীম ওসমানের ছেলেদের দেখে শিখুন।
রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে বন্দর শাহী মসজিদস্থ নাসিক’র ২১নং ওয়ার্ড আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,বাংলাদেশের উন্নয়নের চাকা থামিয়ে দিতে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনত করেছে। তিনি নিজ গুনে আজ বিশ্বনেত্রী হয়েছে। দেশের বর্তমান উন্নয়ন শুধু শেখ হাসিনার অবদান।
কিন্তু কেউ কেউ আছেন চাউর করে বেড়ায় আমি করেছি,আমি করেছি, এই আমিত্বভাব বাদ দেন। ৩৪জন কন্ট্রাক্টদারের মেয়র হইলে হবেনা। জনগনের মেয়র হন। শামীম ওসমানের পরিবারের কেউ নেতা হন নাই। বরং তিনি নেতা হতে সুযোগ করে দিয়েছেন।
এর নামই শামীম ওসমান। অথচ এক পরিবারে ৪জন পদ নিয়ে বসে আছেন কিন্তু দলের জন্য কাজ করেননা। এটা আর চলবে না। মাননীয় প্রধানমন্ত্রী এখন ত্যাগীদের মূল্যায়ন করছেন।
কর্মীসভায় বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, ২৬ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, মহানগর যুব মহিলালীগের সভাপতি ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমূখ।
এ সময় যুবলীগ নেতা সামসুল হাসানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন না’গঞ্জ সচেতন নাগরিক কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার, আ’লীগ নেত্রী রাশিদা বেগম, কদম রসুল পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও কাউন্সিল প্রার্থী কাজী জহির, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তথা কাউন্সিলর প্রার্থী খান মাসুদ, ২১নং আ’লীগ নেতা আলী আজহার তৈফিক, বন্দর থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ মাঈনু,সোয়েব মোহাম্মদ লিটন,মনিরুজ্জামান খোকন,মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মিশুক,যুবলীগ নেতা ছানোয়ার হোসেন,ডালি হায়দার প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com