মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

সোনারগাঁয়ে যুবলীগ নেতা আহমেদ আলী তানভীরের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৩.০২ পিএম
  • ৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : আসন্ন ২৮ই নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে অংশ নিতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসাবে গতকাল ৩১শে অক্টোবর দুপুরে মনোনয়নপত্র জমা দিয়েছেন পিরোজপুর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী তানভীর। উৎসব মুখর পরিবেশে স্থানীয় মুরব্বিদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

তানভীর আহমেদ জানান, আমি সবসময়ই আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সমর্থন করে আসছি। তার নির্বাচনের সময় আমরা সকলভাবে তাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করেছি। তাই ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুমের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নে কাজ করতে স্থানীয় মুরব্বিদের স্বদিচ্ছায় আমি মেম্বার প্রার্থী হয়েছি। তাই প্রত্যাশা করি আমার ৬নং ওয়ার্ডের ভোটারদের মাধ্যমে আল্লাহ তায়ালা আমার সম্মান রাখবেন। মহান আল্লাহ আমাকে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।

আমি দীর্ঘদিন থেকেই সুখে-দুখে আমার ওয়ার্ডের মানুষের পাশে ছিলাম। করোনা মহামারি সময়েও আমি তাদের জন্য দিন-রাত কাজ করেছি, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি জনগণের সেবক হয়ে কাজ করে যেতে চাই। আমি শতভাগ আশাবাদী ৬নং ওয়ার্ডের আপামর জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করে তাদের সেবা করার সুযোগ দিবে।

মেম্বার প্রার্থী তানভীর মনোনয়নপত্র দাখিলের পর সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং উৎসবমূখর পরিবেশে সকলকে আগামী ২৮ নভেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আমন্ত্রণ জানান।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় তার সাথে ছয়হিস্যা, মৃধাকান্দি, নাগের গাঁও, চেঙ্গাকান্দী, আষাঢ়িয়ার চর গ্রাম ও ৬নং ওয়ার্ডের গন্যমান্য এবং সাধারন জনগণসহ কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়ণপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর ও ভোট গ্রহন আগামী ২৮ নভেম্বর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com