শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবসে এরফান হোসেন দীপের বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

  • আপডেট সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ২.০০ পিএম
  • ২২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। গতকাল রোববার সকাল ৯ টায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন যাদুঘরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও ১৫ আগস্টে শাহাদাৎ বরনকারী অন্যান্য সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে সারাদিনের কর্মসূচি শুরু করেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও মোবারক হোসেন সৃতি সংসদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের সাবেক সংগ্রামী সাধারণ সম্পাদক সোনারগাঁয়ে বার বার নিবার্চত সাবেক সফল সাংসদ মরহুম মোবারক হোসেনের সুযোগ্য সন্তান ও তারুণ্যের অহংকার জননেতা এরফান হোসেন দীপ।

পরে তিনি উপজেলা পরিষদ চত্বরে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান। এরপর মোগরাপাড়া চৌরাস্তায় এক আলোচনা সভায় মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন করা হয়। পরে তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল, চরগোয়ালদী, সনমান্দী ইউনিয়ন, মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তাসহ কয়েকটি ইউনিয়ন ও পৌরসভায় দোয়া মাহফিল, আলোচনা সভা এবং খাবার বিতরন করেন।

এরফান হোসেন দীপ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। তার সেই স্বপ্ন পূরণ করছেন বঙ্গন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সুন্দর দেশ গড়ে বঙ্গন্ধুরর স্বপ্নের বাংলাদেশ বিনির্মান করতে পারলে তবেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে বলেও জানান।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন, যুবলীগ নেতা আরমান মাহমুদ, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ন সাধারণ সম্পাদক আনিসুর রহমান রবিন, জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক রেদওয়ানুল ইসলাম, উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি নাহিদুল ইসলাম ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com