বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে মামলা তুলে নিতে ইউপি  সদস্যের হুমকি, ব্যবসায়ীর থানায় অভিযোগ

  • আপডেট সময় শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২, ৪.০০ এএম
  • ৩৯ বার পড়া হয়েছে

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে  মোঃ শহিদুল ইসলাম ( ৪৫) নামের এক কাঠ ব্যবসায়ীকে  সরাসরি মামলা তুলে নিতে  প্রাণনাশের হুমকী দিয়েছে  ভাটি বন্দর গ্রামের ইউপি সদস্য আফজাল (৩৬) ও  জাকির হোসেন  সহ অজ্ঞাত ১০/১২ জন ভূমি দস্য।

 মোঃ শহিদুল ইসলাম সোনারগাঁ পৌরসভার  শাহাপুর গ্রামে কাঠপট্রি  কাঠের  ব্যবসা পরিচালনা করে আসছেন।
এ ঘটনায় পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগছেন ব্যবসায়ী  মোঃ শহিদুল ইসলাম।
তিনি বৃহস্পতিবার ( ১০অক্টোবর ) সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের  (নং-   ) করেন।
মোঃ শহিদুল ইসলাম সোনারগাঁ পৌরসভার  শাহাপুর এলাকার মৃত আঃ খালেক বেপারীর  ছেলে।
অভিযোগে তিনি উলে­খ করেন, তারই পাশের  বাসিন্দা মৃত মজিবুর রহমানের পুত্র মোঃ জাকির হোসেন ও মৃত মইনুদ্দিন এর পুত্র  আফজাল হোসেনর সাথে  দীর্ঘদিন যাবত পারিবারিক ও সম্পত্তি নিয়ে বিরোধ চলছে।
এরি জের ধরে বিভিন্ন সময় কারণে অকারণে আমাকে ও আমার পরিবার-পরিজনকে সম্পত্তির জন্য অকথ্য ভাষায় গালমন্দ সহ  এলাকা পরিবর্তন করার হুমকি ধামকি দিয়ে আসছিল।
যার কারনে সম্পত্তি নিয়ে মোঃ শহিদুল ইসলাম বিজ্ঞ আদালতে নিজে বাদী হয়ে  এক নং আসামি মোঃ জাকির সহ আরো দশজনকে আসামি করে একটি পিটিশন মামলা করে। পিটিশন মুকাদ্দামা নং -৮৩২/২০২২। মামলার তদন্ত শুরু হলে  আসামিরা নানারকম ভয়-ভীতি ও হুমকি ধামকি দিয়ে মামলা প্রত্যাহার ও এলাকা ছাড়ার প্রাণ নাশের হুমকি দেয়।
এরই ধারাবাহিকতায় গত বুধবার (৯অক্টোবর)  রাত আনুমানিক ১১ টার সময় সাহাপুর কাঠপট্টি সংলগ্ন শহীদুলের দোকানের সামনে আসামিরা  ১০/১২ জনের মত  সন্ত্রাসবাহিনী নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে ও মার মুখি আচরণ করে।  মামলা প্রত্যাহার  না করিলে দুনিয়া থেকে বিদায় করে দিবে বলে হুমকি ধামকি দিয়ে চলে যায়।
এছাড়াও  তিনি অভিযোগে আরো উল্লেখ করেন, আসামিরা খারাপ প্রকৃতির লোক তাহারা যেকোনো সময় ঘটনা সাজাইয়া আমার নামে মিথ্যা মামলা দিয়া হয়রানি সহ ক্ষতি সাধন করিতে পারে।
এ বিষয়ে অভিযুক্ত আসামি আফজাল হোসেন বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এর কোন সত্যতা প্রমাণ দিতে পারবে না শহিদুল। আমি তার নামে মামলা দিব। তার কিভাবে সাহস হয় আমার বিরুদ্ধে অভিযোগ ও বক্তব্য দেওয়ার। তাকে দেখে নেব বলে নানা রকম  উত্তেজিত আচরণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com