মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

সিভিল সার্জনকে মহানগর বিএনপির স্মারকলিপি

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১, ৪.০০ এএম
  • ২২ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও সংক্রমিত রোগীদের সুচিকিৎসার দাবিতে জেলা সিভিল সার্জনের কাছে স্মারক লিপি প্রদান করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।
সোমবার (২৯ জুন) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১ টায় জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ এর হাতে স্মারক লিপি প্রদান করে মহানগর বিএনপির নেতৃবৃন্দরা।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি অ্যাড. জাকির হোসেন, অ্যাড. রফিক আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম শিপলু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু প্রমুখ।
স্মারক লিপিতে উল্লেখ করা হয়, অন্যান্য জেলার পাশাপাশি নারায়ণগঞ্জেও সরকারের ব্যর্থতায় অতিমাত্রায় করোনা ভাইরাসের সংক্রমণে গভীর উদ্বেগ প্রকাশ করে, তা রোধে রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করতে দ্রæত টিকা প্রদান, অধিক হারে করোনা পরীক্ষা, পৃথক করোনা হাসপাতাল স্থাপন ও শয্যা সংখ্যা বৃদ্ধি, সরকারী খরচে করোনা পরীক্ষা ও চিকিৎসা, অসুস্থ্য বৃদ্ধ ও চলাচলে অক্ষম রোগীদের বাড়ী গিয়ে সরকারী খরচে করোনা পরীক্ষা, পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো নজেল, আইসিইউ বেড, ভেন্টিলেটর, পর্যাপ্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী নিয়োগ, বিনামূল্যে পর্যাপ্ত এ্যাম্বুলেন্স সার্ভিস, অধিকহারে সংক্রমিত জেলা গুলোতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সরকারের নিকট জোর দাবী জানান তারা।
এ সময় জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বলেন, দেশ ও দেশের জনগণকে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা করতে হলে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। আমরা কে কোন দলের রাজনীতি করি সেটা বড় কথা নয়। যারা রাজনীতি করেন সবাই জনগণের প্রতিনিধিত্ব করছেন। তাই সবাই একত্রিত হয়ে দেশ ও দেশের জনগণকে রক্ষার জন্য এগিয়ে আসবেন। আমি আপনাদের কাছ থেকে এই আশা করি। কালকে আপনাদের মধ্য থেকে কেউ আক্রান্ত হতে পারেন। তাই নিজে সুস্থ্য থাকুন অন্যকে সুস্থ থাকতে সহযোগীতা করুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com