শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে খুশি-ফিরোজ মানবিক স্কুলে বঙ্গবন্ধুর স্বরণে দোয়া

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ১০.৩৬ পিএম
  • ১৯ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলে স্বরণ ও শ্রদ্ধায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ১১টায় নয়াআটি মুক্তিনগর এলাকায় খুশি-ফিরোজ মানবিক স্কুলের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের মাগফরাত কামনায় দোয়া করা হয়।
এসময় প্রধান আলোচকের বক্তব্যে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মতিন মাষ্টার বলেন, ৬৯ সালে বঙ্গবন্ধু জাতীয় শ্রমিক লীগ গঠন করেন। তবে দলের অনেকেই তার সাথে বেইমানী করে। তারা চেয়েছিল বঙ্গবন্ধুর নাম-নিশানা মুছে ফেলতে।
তাদের ধারনা ছিল, বঙ্গবন্ধুর পরিবারের কেউ বেঁচে থাকলে পরে মাথাচারা দিয়ে দাঁড়াবে। তাই স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। কিন্তু আল্লাহর ইচ্ছায় বঙ্গবন্ধুর উত্ত¡রসুরী শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে যায়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
তার হাত ধরে দেশের আজ আমূল পরিবর্তন হয়েছে। বিশ্বের দরবারে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি৷ দেশকে আরো এগিয়ে নিতে বঙ্গবন্ধু কন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
মানবাধিকার গবেষক ফররুখ খসরুর সভাপতিত্বে উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মানব জমিনের ষ্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, ভোরের ডাকের জেলা প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, বীর মুক্তিযোদ্ধা মো. আবু জাফর টিপু, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিএম শফিকুল ইসলাম শফিক, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com