মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন

ষড়যন্ত্রকারীরা যত বড় শক্তিশালী হউক তাদের প্রতিহত করতে হবে: সাইফউল্লাহ বাদল

  • আপডেট সময় শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ৩.৪৭ এএম
  • ৫৬ বার পড়া হয়েছে

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল বলেছেন, নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রকারীরা যত বড় শক্তিশালী হউক না কেন তাদের প্রতিহত করার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে কাশিপুর বালিকা বিদ্যালয়ের মাঠে কাশিপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্দ্যেগে নৌকার পক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান হয়ে বিগত ৫ বছরে কতটুকু উন্নয়ন করেছি তা কাশিপুরবাসী ভাল বলতে পারবেন। আমি শুধু কাশিপুরবাসীর সেবক হয়ে কাজ করেছি মাত্র। আমি যদি কাশিপুরের উন্নয়ন করে থাকি তাহলে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

আর যদি উন্নয়ন না করে থাকি তাহলে জনগনের কাছে আমার কোন দাবি নাই। যতদিন বেচে থাকবো ততদিন কাশিপুরবাসীর সেবক হয়ে থাকতে চাই। উন্নয়নের সার্থে কারো সাথে আপোষ করবো না।

কাশিপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শিবলী সাদিক শিপলুর সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বাবু চন্দন শীল।

আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, আওয়ামীলীগ নেতা গোলাম হোসেন, হেলাল উদ্দিন বেপারী, গোলাম হোসেন, শ্রী রামু পদক, দুলাল হোসেন, আমজাদ হোসেন সরদার, ফিরোজ মাহমুদ, কাশিপুর ইউনিয়র যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, উজ্জল, কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন প্রমুখ।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, নৌকার সাথে যে প্রতিদ্বন্ধিতা করছে তাকে কোন গনসংযোগ করতে দেখা যায় না এমনকি কোন পোষ্টারও দেখা যায়নি। আমার মতে তিনি নির্বাচন করার ইচ্ছে নিয়ে নির্বাচনে দাড়ায়নি।

নৌকার বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রেসক্রিপশনে ফাজলামি করার জন্য নাম মাত্র নির্বাচনে অংশগ্রহন করেছে। এটাও আমার কাশিপুরবাসী বুজে। নির্বাচন করার প্রস্তুতি নিলে সে মাঠে থাকতো, প্রচার প্রচারনা চালাইতো। কিন্তু ওনাকে তো জনগন মাঠেই দেখছেন না। জনগন কাকে ভোট দিবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com