শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

বাংলার মানুষের মুখে হাঁসি ফুটিয়েছেন প্রধানমন্ত্রী : মন্ত্রী গাজী

  • আপডেট সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৪.২২ এএম
  • ৩০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা দিন রাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন।

 

দেশে সকল ধরনের উন্নয়নের ছোয়া আমরা পেয়েছি আর তার সব অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোবে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছেন সে উন্নয়ন অব্যাহত থাকলে শীঘ্রই আমরা মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিনত হবো।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার নয়ামাটি এলাকায় দেইলপাড়া ব্রীজ হইতে নয়ামাটি চেয়াম্যানবাড়ি ভায়া বন্দেরবাড়ি সড়ক ও আরসিসি গার্ডার ব্রীজ নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

দেইলপাড়া ব্রীজ হইতে নয়ামাটি চেয়াম্যানবাড়ি ভায়া বন্দেরবাড়ি সড়ক ও আরসিসি গার্ডার ব্রীজ নির্মান কাজে ব্যয় হবে ৪ কোটি ৪২ লাখ টাকা।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে।

বর্তমান সরকার কথায় ও কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামীলীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাঁসি ফুটিয়েছেন। বাংলাদেশকে আজ বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। দিনে দিনে শেখ হাসিনার জীবনের সঙ্গে জড়িয়ে গেছে বাংলার মানুষের ভাগ্য।

 

তার সুদক্ষ ও আন্তরিক নেতৃত্বের কারণে এদেশের মানুষ একটি উন্নত জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচার স্বপ্ন দেখে। কেননা জাতির পিতা বঙ্গবন্ধু তথা ৩০ লাখ শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েই তিনি প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনা করছেন।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা শ্রী রবি রায়ের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বজলুর রহমান, মোয়াজ্জেম হোসেন, ওমর ফারুক ভুঁইয়া, মানিক মিয়া, সেলিনা আক্তার রিতা ও পিয়ারা বেগমসহ অনেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com