বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:১৫ অপরাহ্ন

বলে ছিলাম খেলা হবে, ওই খেলা আজ হয়েছে : শামীম ওসমান

  • আপডেট সময় বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৪.১৭ এএম
  • ১৬৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের ৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান বলেন, নৌকা বাইচ খেলা আমি জীবনে প্রথম দেখেছি। খেলাটি দেখে এতো আনন্দ লেগেছে এতো ভালো লেগেছে। আমাদে গ্রামীণ যে সকল খেলা গুলো আছে নৌকাবাইচ, হাডুডু, কাবাডি, সাতার অর্থাৎ খেলা হবে। সব ধরণের খেলা হবে। আমরা সব ধরণের খেলায় জিতবো।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই নৌকা বাইচ খেলা আগে কখনও দেখি নাই। আজকে আমাদেও যে স্লোগান ভাড়া করে নিয়ে গেছে পশ্চিম বঙ্গ, আমি (শামীম ওসমান) ছোট্ট একটি মানুষ এক সময় বলে ছিলাম খেলা হবে, ওই খেলা আজকে হয়েছে।

সত্য কথা বলতে হয় যদি আমরা ন্যায় বিচার প্রকৃতভাবে কে প্রথম, দ্বিতীয়, তৃতীয় হয়েছে বলা মুসকিল। এর মধ্যে কিছু কিছু লোক আছে যারা আমার মত চর্তুর তারা শেষ পর্যন্ত যায় নাই । তারা অর্ধেক অবস্থা ফিরে চলে আসছে। তারা একটু বুদ্ধিমান।

তিনি আরো বলেন, নৌকা বাইচ প্রতিযোগিতা দেখার জন্য নদীর দুই পাড়ে প্রচুর মানুষ ছিলো। তার মধ্যে অনেক যার যার ইউনিয়ন পর্যায় প্রতিযোগিতাদের উৎসাহ দেয়ার জন্য। বড় বড় টলার ভাড়া করে তারা আনন্দ করছে। তার মধ্যে আমার একটি টিম ছিলো তাদের বলেছি তোমরা পিছনে থাকো। আজকে যারা আনন্দ দিয়ে তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

 

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রিফাত ফেরদৌসের সভপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এম শওকত আলী, আলীটেক ইউনিয়নের চেয়াম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়নের চেয়াম্যান ফজর আলী, এনায়াতে নগর ইউনিয়নের চেয়াম্যান আসাদুজ্জামান আসাদ, কুতুবপুর ইউনিয়নের চেয়াম্যান মুনিরুল আলম সেন্টু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com