রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

বন্দরে ভূমিহীন গৃহহীনদের দেয়া বাসগৃহ পরিদর্শনে জেলা প্রশাসক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৭.৩৯ এএম
  • ৪৮ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলার ৫টি উপজেলায় ভূমিহীনদের জন্য নির্মাণ করা হয়েছে ৬৬৭টি ঘর। এর মধ্যে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে হন্তান্তর করা হয়েছে ৫২৮টি ঘর। তবে মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলার গৃহগুলো ক্ষতিগ্রস্ত হওয়ায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় হন্তান্তর করা গৃহগুলোতে কোনো সমস্যা আছে কিনা এমন শংকায় সোমবার (১২ জুলাই) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লক্ষণখোলা এলাকায় ভূমিহীন গৃহহীনদের দেয়া বাসগৃহ দ্রæত পরিদর্শনে আসেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাাইন বিল্লাহ।
পরিদর্শনে এসে গৃহ হস্তান্তর করা উপকারভোগীদের সাথে কথা বলে প্রতিটি ঘর ঘুরে ঘুরে দেখেন এবং বাসিন্দাদের খোঁজ খবর নেন। বাসিন্দাদের হাতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলে দেন। শিশুদের হাতে চকলেট, চিপসসহ নানা উপহার দেন। নিরাপত্তার জন্য বাসস্থানের চারপাশে বর্তমানে দেয়াল নির্মাণের কাজ চলছে ।
এ সময় সাংবাদিকদের তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপহারের মধ্যে বন্দরে ৫২৮টি ঘরই খুব ভাল আছে। সেখানে সুন্দর পরিবেশে স্বস্তি নিয়ে ভালোভাবে বসবাস করছেন বাসিন্দারা। মান সম্মত ঘরের জন্য সন্তোষ প্রকাশ করেছেন উপকারভোগীরা।
এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ,বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, সহকারী কমিশনার(ভুমি) আসমা সুলতানা নাসরিন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধানসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com