বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

বন্দরে বিপুল পরিমান ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার ২

  • আপডেট সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২, ৫.০১ এএম
  • ৩৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের বন্দরে ঢাকা গামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ ঢাকা কেরানীগঞ্জের একটি টিম। ওই সময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে আরো এক মাদক কারবারি।

অভিযান কালে র‌্যাব-১০ ট্রাকে তল্লাশী চালিয়ে ৩ হাজার ১শ ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২ লাখ ১৯ হাজার ২’শ টাকা উদ্ধারসহ ইয়াবা বহনকারী ট্রাকটি জব্দ করে।

 

রবিবার (৩০ অক্টোবর) বিকেল ৫টায় বন্দর উপজেলার ফুলহর আসমানী ও হিমালয় পরিবহনের গ্যারেজের সামনে বিশেষ অভিযান চালিয়ে ওই দুই ইয়াবা কারবারিদের গ্রেপ্তার করা হয়।

ইয়াবা উদ্ধারের ঘটনায় র‌্যাব-১০ এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ মিজানুর রহমান (সেনা) বাদী হয়ে গ্রেপ্তারকৃত ২ মাদক কারবারি ও পলাতক অপর মাদক ব্য্যবসায়ীকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে। যার মামলা নং- ৩৮(১০)২২।

পরে র‌্যাব-১০ কর্তৃক গ্রেপ্তাকৃত দুই মাদক ব্যবসায়ীকে বন্দর থানায় সর্পোদ করলে মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. তসলিম উদ্দিন গ্রেপ্তারকৃতদের ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করেছে ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার সদর থানার জালুয়াপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলী ছেলে ফিরোজ আহাম্মেদ (৪০) ও একই জেলার একই থানার মফিজুল ইসলামের ছেলে হানিফ (৩৬)। পলাতক আসামী আব্দুর রশিদ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কলীকৃষ্ন নগর এলাকার ছবুর মিয়ার ছেলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com