শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

ফতুল্লায় ৪ দখলদারের বিরুদ্ধে ফাতেমা মনিরের জিডি

  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৪.৩৪ এএম
  • ৪১ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: ফতুল্লার আলীগঞ্জে লিজকৃত জমি অবৈধ দখলমুক্ত করতে দখলকারী ৪ জনের বিরুদ্ধে জিডি করেছে সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির। বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় তিনি জিডিটি করেন। জিডি নাম্বার ৩৩৯।

জিডিতে ফাতেমা মনির উল্লেখ করেন ফতুল্লার পাগলা আলীগঞ্জ মৌজার মৌজার এস, এ ১৯৪/২৫২ নং পর্চা দাগে ০.৪৩ একর ভুমি নারায়ণগঞ্জ জেলা প্র্রশাসকের কার্যালয় এস এ শাখায় স্থায়ী বন্দোবস্তকৃত কেস নং ২৬৮/১৯৮৮-৮৯ মূলে তার ভাই মরহুম হাফেজ মোক্তার হোছাইনের নামে বন্দোবস্ত প্রদান করা হয়। যার রেজিস্ট্রিকৃত দলিল নং-১০৫৬ তারিখ ২৮ ফেভ্রুয়ারি ১৯৮৯ইং। সেই থেকে তারা উক্ত লিজকৃত ভুমিতে কতক জায়গা নিজেরা এবং কতক জায়গা ভাড়াটিয়া বসিয়ে ভোগদখল করে আসছেন। বর্তমানে ফতুল্লার আলীগঞ্জ এলাকার মাহমুদুল হাসান পিতা-মো: মনির উদ্দিন, মো: হালিম খান পিতা-মৃত করিম পাঞ্জাবী, হানজালা পিতা-আব্দুল হান্নান ও সেন্টু পিতা-মৃত আক্কাস গংরা লিজকৃত জায়গার ভাড়া প্রদান না করে অবৈধভাবে ভোগ দখল করছে।

ফাতেমা মনির জানান, অবৈধ দখলকারীরা স্থানীয় এক শ্রমিক নেতার শেল্টারে আমাদের লিজকৃত জায়গা অবৈধভাবে জবর দখল করে আছে। তাই আমি প্রশাসনের সহযোগিতা চেয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com