সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

নারীরা বিভিন্ন ক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রেখে চলেছেন : মেয়র হাসিনা গাজী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৪.০৬ এএম
  • ৮৫ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, “দেশের অর্ধেক জনশক্তি দিয়ে দেশের উন্নয়ন কোনোভাবেই সম্ভব নয়- এ বাস্তব সত্য আমাদের প্রধানমন্ত্রী উপলব্ধি করেছেন বলেই নারীরা আজ পারিবারিক, সামাজিক এবং অর্থনীতির বিভিন্ন ক্ষেত্রে সম্পৃক্ত হতে পেরেছেন। নারীরা বিভিন্ন ক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রেখে চলেছেন। দেশের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি নারী।”

বুধবার (৬ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকায় কাউন্সিলর কার্যালয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ ও প্রযুক্তির মাধ্যমে নারীদের ক্ষমতায়ন (২য় পর্যায়) প্রকল্পের আওতায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রূপগঞ্জ উপজেলা তথ্য কেন্দ্রের উদ্যোগে এ উঠান বৈঠকে নারীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, “বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সেই সঙ্গে এগিয়ে যাচ্ছে নারীরাও। পরিবার, সমাজ ও দেশের উন্নয়নে নারীরা প্রায় সমানভাবে অবদান রাখছেন। ১৯৭১ থেকে ২০২১-স্বাধীনতার দীর্ঘ ৫০ বছরে নারীরা সমাজের বিভিন্ন ক্ষেত্রে অনেকদূর এগিয়ে গেছেন এবং যাচ্ছেন। নারীদের এগিয়ে যেতেই হবে; কারণ আমাদের মোট জনসংখ্যার অর্ধেকই নারী।”

তারাবো পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএম আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, আওয়ামীলীগ নেতা শফিকুল হক মনির সহ অনেকে।

পরে কেক কেটে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীর জন্মদিন পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com