রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৩ মৃত্যু, আক্রান্ত ২৪৭

  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৬.২৮ এএম
  • ২১ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২৩৪ জন মৃত্যুবরণ করেছেন। মৃতদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ। মৃত পুরুষ (৮০) ও এক নারী (৬৫) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। অপর নারী (৪৩) সোনারগাঁয়ের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ২৭৪ জন। এটা জেলায় একদিনে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৬ হাজার ৫৫৩ জন।
শুক্রবার (১৬ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫৮ জন, সদরে ৪৭ জন, বন্দরে ৫১ জন, আড়াইহাজারে ৩৯ জন, সোনারগাঁয়ে ৩১ ও রূপগঞ্জে ২১ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১২০ জন ও আক্রান্ত ৬ হাজার ৮৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত ৩ হাজার ৩৪০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪০০ ও মারা গেছেন ১০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৯৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৬৫২ জন ও মারা গেছেন ৪১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৮১ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ২৫ হাজার ৯৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৯০ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ৮৬৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ২১৫ জন, সদর উপজেলার ২ হাজার ৮২৮ জন, রূপগঞ্জের ২ হাজার ৬২৩ জন, আড়াইহাজারের ৯২৯ জন, বন্দরের ৯৩৮ ও সোনারগাঁয়ের ১ হাজার ৩৩১ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com