রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে স্বাচিপের মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৪.১২ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

সম্প্রতি দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনায় ও ঘরবাড়িতে হামলা, ভাঙ্গচূর ও অগ্নিসংযোগ এর প্রতিবাদে এবং সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার লক্ষ্যে নারায়ণগঞ্জের খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতাল ও জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)

রবিবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতাল ও দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল বাশার, স্বাচিপ’র জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বিধান চন্দ্র পোদ্দার, সহ সভাপতি ডা. দেবাশীষ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামসুদ্দোহা সরকার সঞ্জয় ও ডা. কামরুল আসরাফ বাপ্পী, অর্থ সম্পাদক ডা. শেখ ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক ডা. মো. সাখাওয়াত হোসেন প্রমূখ।

এছাড়াও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক ডা. কুমার তানসেন, ডা. ইউসুফ আলী সরকার, ডা. জহিরুল কাদের ভূঁইয়াসহ অন্যান্য চিকিৎসক ও সেবিকাগণ।

মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে একটি অপশক্তি বিভিন্নভাবে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার যড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরা নয় মুসলমান, নয় হিন্দু-খ্রিস্টান।

 

মহান ৭১’র স্বাধীনতার পর থেকেই এই যড়যন্ত্র অব্যাহত রয়েছে। আমরা যে কোন ধর্মেরই হই না কেন? আমরা বাঙালী। সম্প্রীতির দেশ আমাদের এই বাংলাদেশ। যারাই আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করবে তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com