মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
একজন রেমিটেন্স যোদ্ধা প্রতারণার শিকার বন্দর মুছাপুর চর ইসলামপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় পরিবারের উপর হামলা-থানায় অভিযোগ জনস্বার্থে মেঘনা নদী খননের এলাকাবাসীর বিআইডব্লিউটিএ এর কাছে আবেদন সোনারগাঁয়ে সাবেক চেয়ারম্যানের পুত্র ও তার সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার রূপগঞ্জে বিএনপি ও অঙ্গসংগঠনের ৪ কর্মী গ্রেফতার নারীর উন্নয়নে বস্ত্রখাত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: মন্ত্রী গাজী ফতুল্লায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, যুবক গ্রেফতার না.গঞ্জ সদরে বিএনপি-ছাত্রদলের ৩ নেতাকর্মী গ্রেফতার নির্দেশ পেলে আবারও নির্বাচন করবো: সেলিম ওসমান সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে সভায় এম‌পি খোকা

নারায়ণগঞ্জের বর্জ্য ব্যবস্থাপনা অত্যন্ত নাজুক : খোকন সাহা

  • আপডেট সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৪.৩৭ এএম
  • ১৩৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন শাহ বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করেছেন। আগামীতে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্র হবে।

যদি শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকেন। আমার বন্ধু চন্দনশীলকে দেখে আমি হতাশ হয়ে যাই। বিশ বছর আগে ঘাতকেরা দুটি পা কেড়ে নিয়েছে। কিন্তু সে রাজনীতি দুরে থাকেনাই।

আমার ও বাদল ভাইয়ের চেয়ে অনেক বেশি কাজ করেছেন তিনি। গতকাল একজন প্রতিনিধি মুক্তিযুদ্ধ সড়ক উদ্বোধণ করেছেন। যার একক নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছে, দেশ স্বাধীন হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেখানে ব্যানারে ছবি লাগানো হয়নাই, নেত্রীরও ছবি লাগানো হয়নাই। এটা একটা লজ্জার কথা, এটা আমাদের জন্য কলঙ্কজনক।

 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জালাল বাদলের সভাপতিত্বে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

 

নারায়ণগঞ্জের বর্জ্য ব্যবস্থাপনা অত্যন্ত নাজুক। সিটি কর্পোরেশনের বর্র্জ্যগুলো শীতলক্ষ্যা নদীতে ফেলা হয়। বর্জ্যগুলো রিফাইন করে নদীতে ফেলা উচিৎ ছিল। গত ১৮ বছরে উনি (আইভী) এ কাজটি করেন নাই।

তিনি শীতলক্ষ্যা নদী খননের কথা বলেছেন। তিনি নদী হত্যাকারী। সিটি কর্পোরেশনের মশা মারার জন্য কয়েক কোটি টাকার যন্ত্রপাতী কেনা হলো। ওইগুলি গেল কোথায়?

বাদল একজন সফল কাউন্সিলর। গতবারও আমরা বাদলের জন্য ভোট চেয়েছিলাম। আমরা যখন ঢাকা প্রোগ্রাম করতাম, বাদলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থেকে বিশাল মিছিল আমাদের সাথে যোগদান করতো। এই এলাকায় আমরা নির্বাচন করতে আসি নাই।

এই এলাকার কাউন্সিলর বাদল বিধায় এই কথাগুলি বললাম। আমি বিশ্বাস করি বাদলকে দেওয়া হবে। বাদল যদি নমিনেশন পায়, তাহলে আমরা বাদলের জন্য কাজ করবো।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মসমালোচনা করার কথা বলেছেন। আমরা তা-ই করছি। নেত্রীর জন্য দোয়া করবেন। তিনি বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে। জননেত্রীর আস্থাভাজন শামীম ওসমান।

 

আপনারা শামীম ওসমানের জন্য দোয়া করবেন। আজকে শামীম ওসমান রয়েছেন বিধায় উন্নয়ন হচ্ছে। এই এলাকায় ২৬শ’ কোটি টাকার কাজ করেছেন তিনি। তিনি সুুস্থ্য থাকলে এ অঞ্চলের উন্নয়ন হবে। আপনাদের কোন সমস্যাই থাকবেনা।

 

কর্মী সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভুইয়া রাজুসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com