শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

নগরজুড়ে আলোচনায় তৈমূরের শোডাউন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ৪.৩৮ এএম
  • ৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণার শেষ সময়ে নগরজুড়ে আলোচনায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের শোডাউন। বুধবার (১২ জানুয়ারি) সকাল ৯টা থেকে খন্ড খন্ড মিছিল এসে সমবেত হয় সেখানে। সকাল সাড়ে ১০ টায় সেখানে উপস্থিত হয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের আওয়ামীলীগের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক এস এম আকরাম। এসময় তাকে দেখে উপস্থিত নেতাকর্মীরা উজ্জীবীত হয়ে উঠে। এছাড়া মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ বিভিন্ন ওয়ার্ডের নেতারাও উপস্থিত হন। তৈমূর আলম খন্দকার, এস এম আকরাম ও এ টিএম কামাল উপস্থিত নেতাকর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। বক্তব্য শেষে বেলা ১১টায় তৈমূর আলমের নেতৃত্বে বিশাল মিছিল বের করা হয়। মিছিলের অগ্রভাবে ভ্যানগাড়ির উপর একটি কৃত্রিম হাতি নজর কাড়ে শহরবাসীর। এ সময় মিছিলের মাঝামাঝি একটি খোলা জিপে দুই হাত উপরে তুলে নগরবাসীর কাছে দোয়া ও ভোট প্রার্থণা করেন তৈমূর আলম খন্দকার। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। রাস্তায় দুই পাশে শত শত মানুষ ভীড় জমায় মিছিল থেকে। বাদ্যযন্ত্রের তালে তালে নেতাকর্মীরা নেচে গেয়ে এবং নানা শ্লোগানে হাতির মার্কার জন্য ভোট চান। তৈমূরের শোডাউনে ‘খেলা হবে’ স্লোগানটি বেশী নজর কাড়ে নগরবাসীর। শ্লোগানটি ছিল, ”১৬ তারিখ খেলা হবে, নৌকা ডুবে হাতি যাবে”। মিছিলটি যাবার পথে উচ্ছ্বাসিত হকার, শ্রমিকরা নিজ উদ্যোগে নেচে গেয়ে পথে নেমে যান তৈমূরের সঙ্গে।

মিছিল শুরুর আগে গণমাধ্যমকে তৈমূর আলম বলেন, জনগণ দলমত নির্বিশেষে আমার প্রচারণায় অংশ নিয়েছে। পুলিশ প্রশাসন আমাদের নেতাকর্মীদের ধড়-পাকড় করছে। তারা এরই মধ্যে অনেককে গ্রেপ্তার করেছে। অনেকে বাড়ি থেকে পলাতক অবস্থায় আছেন। পলাতক থেকেই তারা আমার প্রচারণায় অংশ নিচ্ছেন।

এদিকে বেলা ১১ টার পর থেকে নগরীর বিভিন্ন স্থানে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয় হাতি মার্কার শোডাউন। বিকালে চাষাড়া শহিদ মিনারের পেছনে চায়ের দোকানে সামনে দেখা যায় কয়েকজন যুবক নিজেদের মধ্যে আলোচনা করছে হাতি মার্কার শোডাউন নিয়ে। তারা বলাবলি করছিল তৈমূর আলম আজকে অনেক বড় মিছিল বের করেছে। অনেক মানুণ উপস্থিত ছিল। মিছিল দেখে তো মনে হয় হাতি মার্কার জোয়ার উঠেছে।

প্রসঙ্গত রোববার ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোট গ্রহণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com