শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

ডিএনডি জলাবদ্ধতা নিরসনে সকলের সমন্বয় দরকার : শামীম ওসমান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ৫.০০ এএম
  • ৪৮ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, জলাবদ্ধতা নিরসনে সবাইকে সমন্বয় হয়ে কাজ করতে হবে। আপনি জনপ্রতিনিধি হন আর না হন আপনি নারায়ণগঞ্জের বাসিন্দা সে বিষয়টা মাথায় রেখে মানুষের কল্যানে আপনার কাজ করা উচিত।

বুধবার (৭ জুলাই) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ডিএনডির জলাবদ্ধতা দ্রুত নিরসন বিষয়ে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সাংসদ আরো বলেন, সবাই দোষ করে কিন্তুু দোষ চাপিয়ে দেওয়া হয় যে কাজটা করে। তাই প্রকল্পে দায়িত্বে থাকা শুধু সেনাবাহিনীর উপর দোষ দিলে হবে না আপনার জায়গা থেকে আপনাকেও এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, ডিএনডির অবস্থা একেবারেই নাজুক। আগে এমনটা ছিল না। ডিএনডি এখন অভিশপ্ত হয়ে গেছে। আর এর দায় আমাদের। এসময় তিনি সিটির বর্জ্য নিরসনে সিটি কর্পোরেশনের দৃষ্টি আকর্ষন করেন।

শামীম ওসমান বলেন, আমরা আশাবাদী যদি সকলে সমন্বয় ভাবে কাজ করে তাহলে আগামী বছরের মধ্যে আর জলাবদ্ধতা থাকবে না।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এসময় উপস্হিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ডিএনডি প্রজেক্টের পরিচালক লে: কর্নেল মো: আহসানূত তাকবিম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড: খোকন সাহা, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা ইউনিয়নে চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়নে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম প্রমূখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com