মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন

জিজ্ঞাসাবাদের পর শাহরুখের ছেলে আরিয়ান গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৪.৪৩ এএম
  • ২২ বার পড়া হয়েছে

মাদক মামলায় গ্রেফতার হয়েছেন বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। রোববার (৩ অক্টোবর) তাকে গ্রেফতার করেছে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার সঙ্গে আরও ৭ জনকে গ্রেফতার করেছে এনসিবি। দেশটির একাধিক গণমাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেফতার করেছে এনসিবি। তিনি জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন। সেই সঙ্গে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্যও দিয়েছেন বলে খবর।

শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাইয়ের উপকূলে কর্ডেলিয়া নামের একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ অনেককে আটক করে এনসিবি। তারা সবাই মাদক পার্টি করছিলেন বলে অভিযোগ। অভিযান পরিচালনাকারীরা সেখানে যাত্রীর বেশেই আগে থেকে অবস্থান নিয়ে ছিলেন।

এদিকে ছেলের জন্য ইতোমধ্যে প্রভাবশালী আইনজীবী নিয়োগ দিয়েছেন শাহরুখ খান। মুম্বাইয়ের প্রথম সারির আইনজীবী সতীশ মানশিন্ডে লড়বেন আরিয়ানের জন্য। তিনি বর্তমানে আরিয়ানের সঙ্গেই রয়েছেন।

মাদক কাণ্ডে ছেলের আটক হওয়া, জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার হওয়া কোনো কিছু নিয়েই এখনো পর্যন্ত মুখ খোলেননি শাহরুখ খান। এছাড়া এনসিবির পক্ষ থেকেও কোনো অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি।

এনসিবি সূত্রে জানা গেছে, শাহরুখ পুত্র আরিয়ান মাদক গ্রহণের কথা স্বীকারের পাশাপাশি অনুশোচনা প্রকাশ করেছেন। আগে কখনো এমন কাজ করেননি বলেও জানান তিনি। তদন্তের স্বার্থে তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। পরীক্ষা করা হচ্ছে তার হোয়াটসঅ্যাপ চ্যাটও। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন, সব কিছুই বিবেচনায় রাখছেন তদন্তকর্তারা। কোনও মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, তা-ও জানার চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com