বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

গণবিস্ফোরণ শুরু হয়ে গেছে, সরকারের পতন আসন্ন : সাখাওয়াত

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ৬.৩৮ এএম
  • ৮ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশ যাতে করে বিএনপি সফল করতে না পারে তার জন্য সরকার বিভিন্ন ভাবে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে।

অঘোষিত হরতালের নামে পরিবহন বন্ধ করে দিয়ে এদেশের সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে। নারায়ণগঞ্জ বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তারও হয়রানি করা হচ্ছে। বন্দরে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে।

 

এসরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যে সকল নেতা-কর্মীরা গ্রেপ্তার হয়েছেন বা হবেন এর সকল দায়-দায়িত্ব আমরা মহানগর বিএনপি নিলাম। আমরা বলতে চাই এই সরকারের পতন আসন্ন। গণবিস্ফোরণ শুরু হয়ে গেছে। সেই গণবিস্ফোরণে আলীরটেক ইউনিয়নবাসীকে সামিল হতে হবে। আগামী ১০ই ডিসেম্বর ঢাকার সমাবেশে আমাদেরকে সবাইকে যেতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন আলীরটেক ইউনিয়ন বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

সোমবার (২১ নভেম্বর) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়নের ডিক্রীচরঘাট সংলগ্ন খুধবো কমিউনিটি সেন্টারে এই সম্মেলনের আয়োজন করা হয়।

 

তিনি বলেন, আমরা বলতে চাই আমরা শান্তিতে বিশ্বাসী। আমরা শান্তিপূর্ণভাবে গণতান্ত্রিক প্রক্রিয়া দেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্রের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। আমরা চাই শান্তিপূর্ণভাবে ঢাকার গণসমাবেশ সফল করতে। যদি আমাদের বা কোন বাধা দেওয়া হয় তাহলে দেশের জনগণ দাঁতভাঙ্গা জবাব দিবে।

তিনি আরও বলেন, আলিটেক ইউনিয়ন বিএনপিকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে আমরা কর্মী সম্মেলন করেছিলাম । আগামীর আন্দোলন সংগ্রামে যাতে করে আলীরটেক ইউনিয়ন বিএনপি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com