বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ন

খুদে কারাতেদের সাথে সময় কাটালেন আইভী

  • আপডেট সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ৪.৪৬ এএম
  • ১৭৭ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১০টি জেলার অংশগ্রহণে আয়োজিত কারাতে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করে নারায়ণগঞ্জের কারাতে শিশু দল। সেই খুদে কারাতেরা সাক্ষাত করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে।

রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় ডা. সেলিনা হায়াৎ আইভীর বাসভবন চুনকা কুটিরে আসে আরএনআর গ্লাডিয়েটর ইন্টারন্যাশনাল কারাতে একাডেমীর খুদে কারাতেরা।

এসময় খুদে কারাতেরা সেলিনা হায়াৎ আইভীকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে। আইভীও খুদে কারাতেদের সাথে ছবি তোলেন এবং তাদেরকে মিষ্টি খাইয়ে বরণ করে নেন। শিশুদের সাথে এসময় আনন্দে মেতে উঠেন আইভী এবং খুদে কারাতেদের কাছে থেকে কারাতে কসরত শিখেন। তিনি তাদেরকে পরবর্তী প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারের উৎসাহ দেন যাতে করে তারা নারায়ণগঞ্জের নাম আরও উপরে তুলতে পারে।

সাক্ষাতকালে আরও উপস্থিত ছিলেন, আরএনআর গ্লাডিয়েটর ইন্টারন্যাশনাল কারাতে একাডেমীর ফাউন্ডার ও চিফ কোচ নুর মোহাম্মদ রুমি, একাডেমীর পরিচালক ইকবাল হোসেন শিপন প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৪ ও ২৫ ডিসেম্বর মুন্সিগঞ্জের সার্কিট হাউজের ইনডোর স্টেডিয়ামে এই কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com