বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন

কোন ভুলভ্রান্তি হয়ে থাকলে ক্ষমা চাচ্ছি: এসপি জায়েদুল আলম

  • আপডেট সময় রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ৩.৩৩ এএম
  • ৩৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, আমি প্রায় দুই বছর ৭ মাস ১৫ দিন আপনাদের জেলায় কর্মরত আছি। আমি যখন যোগদান করি তার তিন মাস পর থেকে শুরু হয় করোনা। ওই তিন মাস আমি অনেকগুলো কার্যক্রমে দেখেছি, সে সময় আমাদের লিপি ওসমান প্রতিটি মহল্লায় মহল্লায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে খাদ্যদ্রব্য প্রদান করেছে। এবং করোনা কালে সময় সবসময় আপনাদের পাশে ছিলেন। আপনাদের বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছেন।

শনিবার (১৩ আগস্ট) এক সভায় বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

জায়েদুল আলম বলেন, নারায়ণগঞ্জ পুলিশ সুপার হিসেবে এটাই মনে হয় আমার শেষ অনুষ্ঠান আপনাদের সাথে। এবং আমি এই অনুষ্ঠানে আসতে পেরে মহান আল্লাহতালার কাছে শুকরিয়া আদায় করছি। আমি দোয়া করি আপনারা ভালো থাকবেন এবং যারা অসুস্থ আছেন মহান রাব্বুল আলামিন তাদের শেফা দান করুক। এবং যারা সুস্থ আছেন তারা যেন অসুস্থ না হয় সেই দোয়াই করি রব্বুল আলামীনের কাছে ।

তিনি আরও বলেন, বিগত সময়ে কাজ করতে গিয়ে যদি আমার কোন ভুলভ্রান্তি হয়ে থাকে সে জন্য আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। আপনারা জানেন দুই মাস ১৫ দিন আগে আমার পদোন্নতি হয়েছে। ঢাকা মহানগর পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে পদোন্নতি পেয়েছি। হয়তো আমি যে কোন সময় সেখানে যোগদান করবো। আর আপনারা যারা ঢাকা আসবেন। যদি আমার কাছে আমার অফিসে আসেন আমি অবশ্যই অত্যন্ত খুশি হবো। এবং মনে করব আমি যত দিন আপনাদের পাশে ছিলাম, কিছুটা হলেও আপনাদের উপকার করতে পেরেছি। আর সেই জন্য আপনারা আমাকে মনে রেখেছেন।

আমি সকলের সুস্থতা কামনা করছি, সেই সাথেই এই আগস্ট মাসে আমাদের সবার প্রাণ প্রিয় নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন এবং তিনি যেন দীর্ঘজীবী হয় সেই দোয়া কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com