সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কিশোর গ্যাং সামাল দিতে খেলা ও সংস্কৃতি চর্চার বিকল্প নাই: মেয়র আইভী

  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০২২, ৪.১৫ এএম
  • ৩৮ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, যেখানে (ওসমানী পৌর স্টেডিয়াম) খেলার আয়োজন করা হয়েছে সেই জায়গা এক সময় নারায়ণগঞ্জ পৌরসভা দিয়েছিল। এটিকে ভালোভাবে রক্ষণাবেক্ষণ করে পুরো বছর খেলা চালানো সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা তার কাজে সহযোগী হতে চাই। নারায়ণগঞ্জের অনেক খেলোয়াড় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গৌরবার্জন করেছেন। আমরা চাই নারায়ণগঞ্জ তার পুরোনো ঐতিহ্যে ফিরে আসুক।

ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে মঙ্গলবার (৩১ মে) বিকেলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

মেয়র আইভী বলেন, প্রতিবছরই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট হয়। কিন্তু এই বাইরেও সারাবছরই খেলার আয়োজন করা উচিত। তাহলে আমাদের সন্তানরা মাদকাসক্তি ও কিশোর অপরাধ থেকেও দূরে থাকতে পারবে। কিশোর গ্যাং যেভাবে বেড়ে উঠছে তাকে সামাল দিতে খেলা ও সংস্কৃতি চর্চার কোন বিকল্প নাই। এদিকে আমাদের মনোযোগ দিতে হবে।

মেয়র আইভী আরও বলেন, সিটি করপোরেশনের নারী ফুটবল দলটি দীর্ঘদিন যাবৎ জিমখানা মাঠে অনুশীলন করছে। ওদের প্রতি আমাদের নজর দেওয়া উচিত। তাদের মধ্যে রাত্রী মনি নামে একটি মেয়ে স্পেন যাচ্ছে।

মেয়র বলেন, সাধারণভাবে এসব অনুষ্ঠানে প্রশাসন থেকে ডাকা হয় না বা ডাকা হতো না। আমিও আসতে চাইতাম না বা আসতাম না। আপনি বলাতে এসেছি, খেলা দেখে আমারও ভালো লেগেছে। আমরা একসাথে নারায়ণগঞ্জের উন্নয়ন করতে চাই।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে এই সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক রহিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, জেলা শিক্ষা কর্মকর্তা শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com