রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

কম লোকবল দিয়েই সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছি : আইভী

  • আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৩.১৯ এএম
  • ১৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে এখন প্রচুর মানুষ। আগের সেই পরিবেশ আর নাই। লজিস্টিক সাপোর্ট ছাড়া এত এত মানুষকে সেবা দেওয়া আমাদের পক্ষে কষ্টকর।

 

এত এত মানুষ সামলাতে হিমশিম খেতে হয়। এখনো সেই পৌরসভা আমলের সীমিত লোকবল নিয়েই কাজ করছি। আসছে নির্বাচনের তফসিল ঘোষণার তারিখ সামনে দেখে লোকবল নিয়োগ দিতে পারতেছি না। কম লোকবল দিয়েই সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছি।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) ইপিআই ও পিএইচসি বিষয়ক দুই দিনের কর্মশালার শেষ দিনে তিনি এসব কথা বলেন। জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ) ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউ এইচ ও) বাংলাদেশ এর উদ্যোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ইউনিসেফ কনসালটেন্ট ডা. ফারহানা রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফের অধিকারী ইমিউনাইজেশন বিশেষজ্ঞ ডা. মেরিনা জোসি, স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. শাসমুল হক।

কর্মশালায় মেয়র আইভী আরো বলেন, নাসিকের প্রতিটি ওয়ার্ডে স্থায়ী ইপিআই সেন্টার থাকবে। কয়েকটি ওয়ার্ডে কাউন্সিলরদের জন্য স্থায়ী অফিস করা হয়েছে এবং সেখানে স্থায়ী ইপিআই সেন্টার করা হয়েছে। যে ওয়ার্ডগুলো অনেক বড়, সেগুলোয় সপ্তাহে দুইদিন অন্য জায়গায়ও কর্মসূচি চলবে। প্রয়োজনে সান্ধ্য কর্মসূচির ব্যবস্থাও করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com