বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভূমিকম্পের পর কারাগার থেকে পালিয়েছে ২০ আইএস যোদ্ধা মুগ্ধর ৫ উইকেটের পর রাসেল ঝড়ে জিতলো কুমিল্লা রাষ্ট্রপতি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করবেন প্রধানমন্ত্রী হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব, স্ক্রিনশট ফাঁস করে হুঁশিয়ারি অভিনেত্রীর সোনারগাঁয়ে ব্যবসায়ীকে হত্যার হুমকি ও চাঁদা দাবি, গ্রেপ্তার ১ না.গঞ্জে রেস্তোরায় গুলিবর্ষণে নিহত-১, দুই দিনের রিমান্ডে বাবা-ছেলে রেস্তোরাঁয় গুলি করে হত্যার ঘটনায় বিক্ষোভ মিছিল ফতুল্লার প্যারাডাইজ কেবলস লে-আউট ঘোষণা, শ্রমিকদের বিক্ষোভ তিন শিশুর চুল কাটার ঘটনায় মেয়রের বিরুদ্ধে মামলা সোনারগাঁ অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে মাসব্যাপী লোকজ উৎসব জমে উঠেছে

আড়াইহাজার উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৭.০৪ এএম
  • ১৩২ বার পড়া হয়েছে

বিএনপির অঙ্গসংগঠন আড়াইহাজার উপজেলা যুবদলের বর্তমান কমিটি বিলুপ্তি করে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) বিবি রোডস্থ নারায়ণগঞ্জ জেলা শাখার কার্যালয় থেকে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটিতে জহিরুল ইসলামকে আহবায়ক, ভিপি কবিরকে সদস্য সচিব ও মো: রুহুল আমিন মোল্লাকে সিনিয়র যুগ্ন আহবায়ক করে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও এ কমিটিতে ১৭ জনকে যুগ্ন আহবায়ক ও ১৭ জনকে সদস্য করে ৩৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী তিন মাসের মধ্যে আহবায়ক কমিটিকে সম্মেলন ও কাউন্সিল করে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com