মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

আড়াইহাজারে ডাকাত-পুলিশের গোলাগুলি, পুলিশসহ আহত ৫

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ৪.৪৫ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: আড়াইহাজার উপজেলায় মুখোশধারী ডাকাতদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় এক পুলিশ সদস্যসহ অন্তত পাঁচজন আহত হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার (৩১ আগস্ট) দিনগত রাত পৌনে ১টার দিকে আড়াইহাজারের গোপালদী বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতের গুলিতে আহত হয় গোপালদী তদন্ত কেন্দ্রের সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন (৩৫)। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসা হয়েছে।
এছাড়া ডাকাতের দায়ের কোপে আহত হয় দোকান কর্মচারী রাজু (২০), কুদ্দুস (১৫), সুধাচন্দ্র দাস (২৫) ও বলাই চন্দ্র (৫০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দিনগত রাত পৌনে ১টার দিকে গোপালদী বাজারের প্রায় সব দোকানপাট বন্ধ ছিল। তবে তিনটি স্বর্ণের দোকানে বসে কাজ করছিলেন কর্মচারীরা। এ সময় স্পিডবোট ও ট্রলার করে ২০-২৫ জন মুখোশধারী ডাকাত বাজারের ঘাটে নামেন এবং বাজারের ২ জন নৈশপ্রহরীকে বেধে উক্ত তিন দোকানে হানা দেয়। খবর পেয়ে গোপালদী বাজারের দায়িত্বরত এএসআই সোহরাবসহ দুই পুলিশ সদস্য ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি করলে পুলিশও পাল্টা গুলি করে। পরে খবর পেয়ে আড়াইহাজার থানার আরও ১৬-১৭ জন পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে বাজার ঘেরাও করে ফেলে। এ সময় ৫-৭ মিনিট ধরে গোলাগুলি হয় এবং এএসআই সোহরাব গুলিবিদ্ধ হন। এ সময় ডাকাত সদস্যরা পালিয়ে যায় বলে জানিয়েছেন আড়াইহাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা।
আনিচুর রহমান মোল্লা বলেন, খবর পেয়ে আমরা বাজার ঘেরাও করে ফেলি। এ সময় ডাকাতদের সঙ্গে আমাদের মুখোমুখি গুলিবিনিময়ে ১৭ রাউন্ড গুলি করতে হয়েছে। আমাদের তৎপরতা কারণে ফলে ডাকাতরা সেখানে বেশিক্ষণ অবস্থান করতে পারেনি এবং পালিয়ে যায়।
তিনি আরো বলেন, ডাকাতরা যাবার সময় ৩ স্বর্ণের দোকান থেকে ১৬-১৭ ভরি স্বর্ণ নিয়ে যায়।
এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com