বুধবার, ২৫ মে ২০২২, ০১:০৮ অপরাহ্ন

আড়াইহাজারে চিহ্নিত চাঁদাবাজ গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২, ১১.০৫ পিএম
  • ১০ বার পড়া হয়েছে

আড়াইহাজার উপজেলায় পরিবহন সেক্টরের এক চিহ্নিত চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তার নাম জহির হোসেন (৪২)। বৃহস্পতিবার (১২ মে) রাত ৮ টায় গোপালদী পৌরসভার কলাগাছিয়ার মোল্লারচর বাজারে আড়াইহাজার-নরসিংদী সড়কে সিএনজি ও অটোরিক্সা থেকে চাঁদাবাজিকালে তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানিয়েছে, চাঁদাবাজ জহির হোসেন দীর্ঘদিন ধরে মোল্লারচর বাজার এলাকায় সিএনজি ও অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করে আসছিল। চাঁদা দিতে না চাইলে জহির সিএনজি ও অটোচালকদের মারধর করতো এবং অটোরিক্সা ক্ষতিগ্রস্ত করতো। বৃহস্পতিবার রাতেও সে চাঁদাবাজি করছিল। র‌্যাব সদস্যরা কৌশলে তাকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় জহিরের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৮১০ টাকা জব্দ করা হয়।

এ সময় মোল্লারচর বাজারের ব্যবসায়ী ও অটোচালকরা র‌্যাব সদস্যদের কাছে বিস্তর অভিযোগ করেন চাঁদাবাজ জহিরের বিরুদ্ধে। গ্রেপ্তারকৃত জহির বড় মোল্লারচর এলাকার মৃত রূপ মিয়ার ছেলে।

গ্রেপ্তারের পর সে স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে সে কলাগাছিয়া মোড় ও মোল্লারচর বাজার এলাকায় সিএনজিসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তুলতো। চাঁদা আদায়ের কৌশল হিসেবে জহির সিএনজি ও অটোচালকদের মারধর করতো এবং ভয়ভীতি দেখাতো।

এ ব্যাপারে আড়াইহাজার থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৯। তারিখ ১৩/৫/২০২২ ইং।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com