মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
একজন রেমিটেন্স যোদ্ধা প্রতারণার শিকার বন্দর মুছাপুর চর ইসলামপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় পরিবারের উপর হামলা-থানায় অভিযোগ জনস্বার্থে মেঘনা নদী খননের এলাকাবাসীর বিআইডব্লিউটিএ এর কাছে আবেদন সোনারগাঁয়ে সাবেক চেয়ারম্যানের পুত্র ও তার সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার রূপগঞ্জে বিএনপি ও অঙ্গসংগঠনের ৪ কর্মী গ্রেফতার নারীর উন্নয়নে বস্ত্রখাত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: মন্ত্রী গাজী ফতুল্লায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, যুবক গ্রেফতার না.গঞ্জ সদরে বিএনপি-ছাত্রদলের ৩ নেতাকর্মী গ্রেফতার নির্দেশ পেলে আবারও নির্বাচন করবো: সেলিম ওসমান সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে সভায় এম‌পি খোকা

আইভীর আচরণবিধি লঙ্ঘনের ফিরিস্তি দিলেন তৈমূর

  • আপডেট সময় সোমবার, ১০ জানুয়ারী, ২০২২, ৩.৫৮ এএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী (প্রতীক হাতি) তৈমূর আলম খন্দকার বলেছেন, আইভী সরকারদলীয় মেয়র প্রার্থী হওয়ায় শুরু থেকেই রাষ্ট্রযন্ত্র তার পক্ষেই কাজ করছেন এবং তিনি নিজেও শুরু থেকেই সেই সুবিধা নিয়ে একের পর এক আচরণবিধি ভঙ্গ করেছেন। শুধু তাই নয়, পদত্যাগী হওয়া সত্বেও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মারীদের অদৃশ্য নিয়ন্ত্রণকারীও তিনি। তার সরকারী দেহরক্ষী, পিএস, গার্বেজ ট্রাক, কর্মচারীরা তার প্রচারনায় অংশ নিয়ে সেটিও প্রমাণ করছেন। এছাড়াও নাসিকের ঠিকাদার কন্ডাক্টরগনই প্রতিটি ওয়ার্ডে নৌকা মার্কায় নির্বাচন পরিচালনা করছেন।

রোববার (৯ জানুয়ারি) বিকালে নগরীর মাসদাইরে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে ৮ পৃষ্ঠার লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের আওয়ামীলীগের সাবেক এমপি ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা এস এম আসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা কামাল হোসেন, সাধারণ সম্পাদক এম এ হালিম জুয়েল, মহানগর শ্রমিকদলের সভাপতি এস এম আসলামসহ বিপুল সংখ্যাক দলীয় নেতাকর্মী ও সমর্থক।

 

তিনি আরও বলেন,২০১১ সালে বহু কাংখিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন গঠিত হয়, কিন্তু সিটি কর্পোরেশন অদ্যবদি নগরবাসীর প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে।

তৈমূর বলেন, প্রচারনায় নেমে হাজার হাজার নগরবাসীর মাঝে আমি যে ক্ষোভ ও কাংখিত সেবা না পাওয়ার যন্ত্রনা অবলোকন করছি। নগরবাসীর শত প্রশ্নের মতো একজন নাগরিক ও করদাতা হিসেবে আমারও প্রশ্ন, বিলুপ্ত পৌরসভা থেকে বর্তমান সিটি কর্পোরেশনের দেড় যুগে, উন্নয়ন নামের নাগরিক সুবিধার যে ভেলকিবাজি আর শুভাঙ্করের ফাঁকি দেয়া হচ্ছে, আমিও একজন নাগরিক হিসেবে আজ সেই হিসাব কষতে চাই। কি করে একজন মানুষ সততার বুলি আওড়ানোর পর রাজপ্রাসাদ গড়ে তুলতে পারেন, আর কি করে জনগনের অধিকারকে সিটি কর্পোরেশনের ঠিকাদার সিন্ডিকেটের কাছে জিম্মি করতে পারেন?

 

তৈমূর বলেন, নির্বাচিত হলে জনগণের মতামতকে গুরুত্ব দিয়ে অগ্রাধিকার ভিত্তিতে স্বল্পমেয়াদী পরিকল্পনা ছাড়াও আগামী ১০০ বৎসরকে সামনে রেখে একটি দীর্ঘ মেয়াদী গ্রান্ড মাষ্টার প্লানের খসড়া প্রণয়ন করে, সর্বোস্তরের জনগনের মতামতের ভিত্তিতে, গৃহীত চূড়ান্ত প্লান অনুযায়ী শিক্ষা, স্বাস্থ্য ও কর্মসংস্থানকে প্রাধান্য দিয়ে নারায়ণগঞ্জকে স্বাচ্ছন্দে বসবাসযোগ্য বিজ্ঞান সম্মত পরিবেশ বান্দব ও প্রতিবেশী নিরাপত্তামূলক একটি নিরাপদ নগরী গড়ে তোলায় বীজ বপন করবেন। এবং নারায়ণগঞ্জ হবে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি উজ্জ্বল নক্ষত্র।

 

স্বতন্ত্র এই মেয়র প্রার্থী আরও বলেন, প্রশাসনিকভাবে সিটি কর্পোরেশনকে গণমূখী হিসাবে গড়ে তোলা হবে, ঠিকাদারীর কোন প্রকার সিন্ডিকেটকে আশ্রয়-প্রশ্রয় দেয়া হবে না এবং নাগরিক সুবিধা জনগনের দ্বারে পৌছে দেয়ার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে ।

তৈমূর বলেন, নগরবাসী মনে করছেন জনতার প্রার্থী তৈমূরের মাধ্যমেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে পরিবর্তন আসবে, নাগরিকদের মৌলিক অধিকার ফিরে আসবে, নগর ভবন ঠিকাদার সিন্ডিকেট মুক্ত হয়ে প্রকৃতপক্ষেই নাগরিকদের সেবার ভবন, সেবকের ভবন রুপে দেখা মিলবে, ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com