বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন

২৫ বছর পর সোনারগাঁয়ে আ. লীগের সম্মেলন আজ

  • আপডেট সময় শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২, ৪.৪০ এএম
  • ২৬ বার পড়া হয়েছে

২৫ বছর পর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে শনিবার (৩ সেপ্টেম্বর)। পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে বিকেল ৩টায় এ অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সম্মেলন উপলক্ষে স্টেজ ও তোরণ নির্মান হয়েছে।

সম্মেলন উপলক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় চলছে ব্যাপক প্রস্তুতি। সম্মেলনে প্রায় ১০/১৫ হাজার লোকের সমাগম ঘটবে বলে জানিয়েছেন আয়োজকরা। সেই উপলক্ষে আওয়ামীলীগের ব্যাপক প্রস্তুতি নিয়েছে নেতাকর্মীরা। এ সম্মলনকে ঘিরে ইউনিয়নের নেতাকর্মীরা তাদের কর্মীদের নিয়ে শক্তি প্রদর্শন করবেন বলে জানান তারা। সম্মেলনের প্রস্তুতির শেষ দিকে কে সভাপতি কে সেক্রেটারী এসব পদ নিয়ে চলছে নেতাকর্মীদের হিসেব নিকেশ। যার যার বলয়ের নেতারা চেয়ে আছেন তার নেতা কি পদ পাবেন।

সম্মেলনের প্রস্তুতি নিয়ে উপজেলা আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, ২৫ বছর পর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কাংক্ষিত সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন উপলক্ষে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। প্রতিটা ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরা স্বত:স্ফুত ভাবে সম্মেলনে অংশ গ্রহনের জন্য প্রস্তুতি গ্রহন করছেন। আমরা আশাকরি সম্মেলনে প্রায় ১০-১৫ হাজার নেতাকর্মীর অংশ গ্রহন করবে। তিনি আরো জানান, সম্মেলন উপলক্ষে স্টেজ তোরণসহ সকল প্রকার প্রস্তুতি সর্ম্পুন করা হয়েছে। সম্মেলনে কয়েকজন মন্ত্রীসহ কেন্দ্রীয় নেতারা আসবেন। তারা সম্মলেনের মাধ্যমে সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করবেন। পদ-পদবী সম্পকে তিনি জানান, কমিটির বিষয়ে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কেন্দ্রীয় নেতারা নাম ঘোষনা করবেন। সম্মেলনে সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক এ তিনজনের নাম ঘোষনা করা হবে। বাকি নেতাকর্মীদের নাম পর্যায় ক্রমে ঘোষনা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com