বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
১১ হাজার ছাড়াল তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা মেরাজ : শ্রেষ্ঠ উপহার মাদরাসা শিক্ষাকে সরকার খুবই গুরুত্ব দিচ্ছে : শেখ হাসিনা নারায়ণগঞ্জ কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫ পেল ৬৮ জন ম্যানেজার কাজল হত্যার প্রতিবাদে শহরে হোটেল রেস্তোরা বন্ধ করে মানববন্ধন সিদ্ধিরগঞ্জে বিএনপির ৫ নেতা গ্রেপ্তার, বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ ফতুল্লায় কোস্ট গার্ডের অভিযানে ১৫৩০ লিটার চোরাই ডিজেল উদ্ধার নানা আয়োজনে সোনারগাঁও প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা : গ্রেপ্তার ১ ফতুল্লায় ছুরিকাঘাত করে ছিনতাইকালে ছিনতাইকারী আটক, গণধোলাই

হুঙ্কার দিয়ে সরকার পতন করা যাবে না : ওবায়দুল কাদের

  • আপডেট সময় রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২, ৪.৩২ এএম
  • ৪৬ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি নেতারা হুঙ্কার দিচ্ছে সরকার পতনের। এ হুঙ্কার দিয়ে সরকার পতন করা যাবে না।
আজ শনিবার দুপুরে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। বিজয়ের মাসে সতর্কতার জন্য রাজপথ, জনপদ, শহর, জেলা, থানা ও ওয়ার্ডসহ অলিগলিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে কিনা সেটা সময়ই বলে দেবে।
বাংলাদেশের অগ্রগতির দিক তুলে ধরে তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের পর আওয়ামী লীগের এবারের অঙ্গীকার হচ্ছে স্মার্ট বাংলাদেশ নির্মাণ।
মন্ত্রী আরও বলেন, ১৫ আগস্টের সেনাপতি ছিলেন জিয়াউর রহমান। আর ২১ আগস্টের গ্রেনেড হামলার সেনাপতি ছিলেন তারই পুত্র তারেক রহমান। ২০০৮ সালে মুচলেকা দিয়ে টেমস নদীর তীরে লন্ডনে পাড়ি জমিয়েছে। সেখানে বসে তিনি এখন হুঙ্কার পাড়েন।
এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ।
শুরুতে মহান মুক্তিযুদ্ধে শহীদ, ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের শহীদ সদস্য, জেলখানায় জাতীয় চার নেতা হত্যাসহ বিভিন্ন্ আন্দোলন সংগ্রামে শহীদদের স্মরণে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে বিগত সময়ে ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির নিহত সদস্যদের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডেভোকেট জহিরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, সাংঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, মনিরা সুলতানা মনি এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, মুসলেম উদ্দিন এমপি ও নাজিম উদ্দিন আহমেদ এমপি প্রমুখ। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।
ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটি ঘোষণা:
সম্মেলন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমকে জেলা সভাপতি ও এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন। এবং ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটুকে মহানগরের সভাপতি এবং মোহিত রহমান শান্তকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়।
এছাড়াও ময়মনসিংহ জেলার সাবেক সভাপতি এ্যাডভোকেট জহিরুল হক খোকাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সভাপতি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com