শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

সোনারগাঁয়ে পিরোজপুর ইউপি নির্বাচনে হাজী আফজাল হোসেন ৮নং ওয়ার্ডে ফুটবল প্রতিক নিয়ে জনপ্রিয়তায় শীর্ষে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১২.৩৯ পিএম
  • ৩৫ বার পড়া হয়েছে

তুহিন : ইসির ঘোষনা অনুযায়ী নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইউপি নির্বাচন আগামী ২৮ নভেম্বর। আসন্ন এই নির্বাচনে উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ফুটবল প্রতিক নিয়ে ব্যাপক জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন অবিচল, সৎ-যোগ্য ও সমাজসেবক হাজী আফজাল হোসেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ইতিমধ্যেই ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন বিশিষ্ট সমাজসেবক হিসেবে ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন সর্বস্তরের মানুষের কাছে।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। মসজিদ-মাদ্রাসা, অসহায় ও গরিব মানুষের সহযোগিতা করা তার হাত সবার উর্দ্ধে। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন নিজ ওয়ার্ডের সাধারণ মানুষদের। করোনাকালীন সময়ে মহাদুর্যোগে শুরু থেকে এপর্যন্ত তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছেন। এভাবে তিনি সবসময় নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় এলাকাবাসীসূত্রে জানা গেছে, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ২৮ নভেম্বর পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে এবার বিশিষ্ট সমাজসেবক হাজী আফজাল হোসেনকে মেম্বার হিসেবে দেখতে চান ৮নং ওয়ার্ডবাসী।

মেম্বার পদপ্রার্থী হাজী আফজাল হোসেন জানান, আমি এলাকাবাসীর জনপ্রিয়তায় ও স্থানীয় মুরুব্বীদের পরামর্শে এবার মেম্বার পদপ্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমাকে যদি জনগণ ফুটবল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করে, তাদের সেবা করার সুযোগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমেই অবহেলিত ৮নং ওয়ার্ডের সকল অসমাপ্ত রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করবো। এলাকা থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং নির্মূল করে এই ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

অপরদিকে একই ওয়ার্ডে তার অপর প্রতিদ্বন্ধী মেম্বার পদপ্রার্থী গোলজার হোসেনের বিরুদ্ধে তিনি অভিযোগ তুলে ধরে বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে গোলজার হোসেন তালা প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধী হিসেবে তার নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। তিনি আমার সকল ব্যানার, পোস্টার ও ফেস্টুন তার লোক দিয়ে ছিড়ে ফেলে নির্বাচনী আইন লংঘন করেছেন এবং বহিরাগত লোক দিয়ে সর্বক্ষন আমার সমর্থকদের বিভিন্ন ধরনের হুমকী প্রদান করছেন। তাই আমি প্রশাসনের সকল আইনশৃঙ্খলা বাহিনীর নিকট অনুরোধ করছি, পিরোজপুর ইউনিয়নের ৮নং কেন্দ্রে সর্বক্ষন যেন আমার ও অত্র ওয়ার্ডের ভোটারদের সকল নিরাপত্তা নিশ্চিত করেন এবং তারা যেন ২৮ তারিখ ভোটের দিন নিশ্চিন্তে নিরাপদভাবে নিজের ভোটটি তাদের পছন্দমত প্রার্থীকে ভোট দিতে কেন্দ্রে যেতে পারেন।
তুহিন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com