সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃষ্টির লুকোচুরি দিন শেষে ইনিংস হারের শঙ্কায় বাংলাদেশ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী এবার রাশিয়ার সোনা আমদানির উপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত মুন্সিগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম,ককটেল বিস্ফোরণ-দোকানপাট ভাঙচুর না.গঞ্জে কোরবানি পশুর সংকট ৪৫ হাজারের বেশি কেয়ার টেকারে বিরুদ্ধে চুরির অভিযোগ, স্ত্রী আটক জুয়া খেলায় বাধা, স্বামী-স্ত্রীসহ ৩জনকে কুপিয়ে জখম প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, স্বেচ্ছাসেবক দলের নেতা না.গঞ্জে থেকে গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ২জন আটক, সাড়ে ১৩হাজার ইয়াবা উদ্ধার চাষাঢ়া তর্ক বিতর্ক ফতুল্লায় গিয়ে খুন, গ্রেপ্তার ২

সোনারগাঁয়ে ছুরিকাঘাতে যুবক খুন, প্রেমিকা ও বন্ধু আটক

  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৭.১৩ এএম
  • ৭৫ বার পড়া হয়েছে

সোনারগাঁয়ের এশিয়ান হাইওয়ে সড়কের জামপুর ইউনিয়নের পাকুন্ডা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ছুরিকাঘাতে নবকুমার সাহা নামের এক যুবক খুন হয়েছে। রোববার (৩১ অক্টোবর) রাতে তাকে ছুরিকাঘাত করে খুন করে।

 

স্থানীয়রা উদ্ধার করে ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়।

নবকুমার সাহার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ইকবাল হোসেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত নবকুমার সাহার প্রেমিকা তাহমিনা ও বন্ধু রহমত আলীকে আটক করেছে পুলিশ। তবে পুলিশের ধারনা হত্যাকান্ডটি পরিকল্পিত।

ঘটনাস্থল থেকে নবকুমারের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে অনেক তথ্য দিয়েছে আটকৃত দুজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত নবকুমার নব কুমার সাহা নরসিংদীর হাজীপুরে গ্রামের নারায়ণ সাহার ছেলে। সে রূপগঞ্জের বান্টি বাজারে একটি থ্রী পিছের শো রুমের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের ছোট ভাই শুভ সাহা বলেন, ঘটনাটি রহস্যজনক। আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। লাশ সৎকারের পর সোনারগাঁ থানায় মামলা দায়ের করবো।

তালতলা তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ ইকবাল হোসেন জানান, নবকুমার সাহা ও তাহমিনার সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। নবকুমারের বিয়ে নিয়ে তার বাড়িতে পরিবারের সঙ্গে মনমালিন্য চলছে। রোববার সন্ধ্যা ৭ টার দিকে মোটর সাইকেল যোগে কর্মস্থল থেকে মদনপুর বন্ধু রহমত আলীকে রিসিভ করার জন্য যাচ্ছিলেন।

 

পথে এশিয়ান হাইওয়ে সড়কের জামপুর ইউনিয়নের পাকুন্ডা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে তাকে ছুরিকাঘাতে আহত করে। পরে স্থানীয় দুজন ব্যক্তি তাকে আহত অবস্থায় উদ্ধার করে গাউছিয়া আল রাজী হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। পরে রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, হত্যাকান্ডের ঘটনাটি পরিকল্পিত। এ ঘটনার সঙ্গে তিনজন যুক্ত ছিল বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

তিনি আরো জানান, নবকুমারকে ঢামেকে নেওয়ার আগেই প্রেমিকা তাহমিনা রাজধানীর মহাখালী থেকে ঢামেক হাসপাতালে ছুটে যান। তাহমিনাই নব কুমার সাহাকে শনাক্ত করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত নবকুমার সাহার প্রেমিকা তাহমিনা ও বন্ধু রহমত আলীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে।

ইনচার্জ ইকবাল আরো জানান, নবকুমার সাহা হিন্দু আর তাহমিনা মুসলিম। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নবকুমার সাহার বাড়ির লোকজন মেনে নেয়নি। এ নিয়ে তার পরিবারের মধ্যে মনমালিন্য চলছে। আটককৃত তাহমিনা গাজিপুর জেলার কাপাসিয়া থানার খিরাষী গ্রামের আব্দুল কাদেরের মেয়ে।

 

বন্ধু রহমত আলী নরসিংদী মাধবদী নওপাড়া গ্রামের দেওয়ান আলীর ছেলে। এর আগে দুবার তাহমিনাকে নিয়ে নবকুমার সাহা আটক বন্ধু রহমত আলীর বাড়িতে রাত্রিযাপন করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com