বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
১১ হাজার ছাড়াল তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা মেরাজ : শ্রেষ্ঠ উপহার মাদরাসা শিক্ষাকে সরকার খুবই গুরুত্ব দিচ্ছে : শেখ হাসিনা নারায়ণগঞ্জ কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫ পেল ৬৮ জন ম্যানেজার কাজল হত্যার প্রতিবাদে শহরে হোটেল রেস্তোরা বন্ধ করে মানববন্ধন সিদ্ধিরগঞ্জে বিএনপির ৫ নেতা গ্রেপ্তার, বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ ফতুল্লায় কোস্ট গার্ডের অভিযানে ১৫৩০ লিটার চোরাই ডিজেল উদ্ধার নানা আয়োজনে সোনারগাঁও প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা : গ্রেপ্তার ১ ফতুল্লায় ছুরিকাঘাত করে ছিনতাইকালে ছিনতাইকারী আটক, গণধোলাই

সিদ্ধিরগঞ্জে সাড়ে ২২ কেজি গাঁজাসহ তিনজন গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২, ৪.২৯ এএম
  • ২১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে সাড়ে ২২ কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। র‍্যাবের দাবি গ্রেফতারকৃত তিনজনেই মাদক ব্যবসার সাথে জড়িত।

শুক্রবার (২ ডিসেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) ফারজানা হক।

গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ আলা উদ্দিন (৪১) ২। মোঃ কামরুজ্জামান (২৬) ও ৩। মোঃ আঃ খালেক (৪৫)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা তাদের অপরাধ স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে অবৈধ গাঁজা কাভার্ডভ্যান যোগে বহন করে আসছে। এছাড়াও তারা অবৈধ গাঁজা নিজ হেফাজতে রেখে নারায়ণগঞ্জ ও রাজধানীর বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি কাভার্ডভ্যান, ১ টি ড্রাইভিং লাইসেন্স, ৪ টি মোবাইলফোন, ১ টি এটিএম কার্ড এবং নগদ ৪৯০৫/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com