মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বন্দরে শ্লীলতাহানির ভিডিও ধারণ করে যুবতীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার আড়াইহাজারে রেস্টুরেন্ট থেকে অপত্তিকর অবস্থায় ১৬ কিশোর কিশোরী আটক সোনারগাঁয়ে ট্রাক চাপায় যুবক নিহত, চালক আটক সোনারগাঁয়ের আলোচিত সাধন মিয়া হত্যা মামলায় দুইজনের মৃত্যুদন্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড বন্দর ১নং খেয়াঘাট মাঝি সমিতির নির্বাচন সম্পন্ন আসন্ন উপজেলা নির্বাচনে মাকসুদ চেয়ারম্যান’র মত বিনিময় সভা ও উঠান বৈঠক না’গঞ্জ জেলা জা’পা সভাপতি সানুর নাম ভাঙ্গিয়ে সুমন প্রধানের অপকর্ম রুখবে কে? হুথিদের হামলায় লোহিত সাগরে ডুবে গেল সেই জাহাজ রাতের লাইভের নেপথ্যের কারণ জানালেন তাহসান-ফারিণ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী

সবাই থাকলে আমি আছি, সবাই না থাকলে কিন্তু আমরা নেই : লিপি ওসমান

  • আপডেট সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪, ৪.০৫ এএম
  • ১১ বার পড়া হয়েছে

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও এমপি শামীম ওসামনের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, সবাইকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে দাঁড়াতে হবে। বিশেষ করে শিশু শিক্ষার্থীদের সাথে নিতে হবে। কারণ ওরাই পারবে মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলতে। তোমাদের এই দায়িত্ব হাতে তুলে নিতে হবে। তোমার পরবর্তী প্রজন্মের জন্য এটা করতে হবে। কারণ সবাই থাকলে আমি আছি, সবাই না থাকলে কিন্তু আমরা নেই।
রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো. নুর ইসলামের সভাপতিত্বে স্কুলের নবীন বরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সালমা ওসমান লিপি বক্তব্যে একথা বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজ্বী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি দাতা সদস্য আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী নূর উদ্দিন মিয়া, রেবতী মোহন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি (কলেজ শাখা) অভিভাবক সদস্য মোঃ ছিদ্দিক, গভর্নিংবডি (স্কুল শাখা) অভিভাবক সদস্য আলহাজ্ব মোঃ কবির হোসেন, গভর্নিংবডি আজিবন দাতা সদস্য (প্রয়াত আলহাজ্ব আনিসুর রহমানের সহধর্মিণী) লিপি রহমান, গভর্নিংবডি (স্কুল শাখা) শিক্ষক প্রতিনিধি মোঃ শরিফ উদ্দিন খান, গভর্নিংবডি (সংরক্ষিত মহিলা) অভিভাবক সদস্য মিসেস নুসরাত জাহান, গভর্নিংবডি (সংরক্ষিত মহিলা) শিক্ষক প্রতিনিধি মিসেস আক্তার জাহান ও শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সালমা ওসমান লিপি আরো বলেন, সততার পথে থেকে তোমাকে সমাজ নিয়ে ভাবতে হবে। স্কুল তোমাকে বরণ করে নিচ্ছে, তুমি স্কুলকে কী দিবে। যতদিন তুমি বাঁচবে ততদিন তোমার মনে থাকবে যে এটা আমার স্কুল। তুমি যখন প্রতিষ্ঠিত হবে তখন এটাই স্কুলের পাওয়া। তোমার স্কুলকে সারা জীবন বিনম্র শ্রদ্ধায় স্মরণ করবে। শিক্ষকদের শ্রদ্ধা করবে। কারণ তাদের ঋণ শোধ করার মতো না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com