মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি খোকা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৯.৩০ এএম
  • ১১৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪৯নং বাড়ীমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেছেন সাংসদ লিয়াকত হোসেন খোকা।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে ভবন উদ্বোধন শেষে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২ বছরের মধ্যে সোনারগাঁওয়ের বাকি প্রাথমিক বিদ্যালয় গুলোর ভবনের কাজ সমাপ্ত করার চেষ্টা করব। আমি এই ৭ বছরে প্রাথমিক বিদ্যালয়ের ব্যাপক কাজ করেছি। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আজকের এই অনুষ্ঠান থেকে ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রী মহোদয় কে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান খান, বাড়িমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নারগিস আক্তার। বিশিষ্ট শিক্ষানুরাগী ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতিমা ও লোরা আক্তার, মোগরাপারা ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ মানিক মিয়া, সোনারগাঁও উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আলহাজ্ব জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু, মোঃ আলমগীর কবির মেম্বার,মোঃমাহফুজ মাস্টার আব্দুল মান্নান মেম্বার,বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা মিয়া,মোঃ মনির হোসেনজাতীয় পার্টি নেতা মল্লিক মন্জুর হোসেন হিরু,মোঃ হাসান রিতু, মোঃ শাহীন মিয়া, মোঃ হাসান মিয়া, মোঃ জহির মিয়া, মোঃ ফজলুল হক মাষ্টারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের সকল শিক্ষক, শিক্ষিকা ও কমলমতি ছাত্র ছাত্রী বৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com