রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১২:১০ অপরাহ্ন

শামীম ওসমানের শ্বশুরের জানাযা ও দাফন সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১, ৪.৪০ এএম
  • ২৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের শ্বশুর এবং নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর বাবা বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদের দাফন সম্পন্ন হয়েছে। নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে। বন্দরের লক্ষনখোলা কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরআগে শনিবার (৯ অক্টোবর) বাদ মাগরিব নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের জানাযা হয়।

 

মরহুমের জানাজায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংদস সদস্য লেয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারি, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির পরিচালক অয়ন ওসমানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

প্রসঙ্গত: শামীম ওসমানের শ্বশুর বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদ (৮৫) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি গুরুত্বর অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মরহুম হাজী সাইফুদ্দিন আহাম্মেদ নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তারভীর আহমেদ টিটুর বাবা।

মৃতুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। বাদ আসর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগায়ে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তার পারিবারিক সূত্র।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com