মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

রাজনীতি নিয়ে কেউ নোংরামো করছে, কেউ ধৈর্য্য ধরছে : লিপি ওসমান

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৬.৫৭ এএম
  • ২৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মীনি ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, ফতুল্লার ডিএনডি বাসীরা দীর্ঘদিন কষ্ট করেছেন জলাবদ্ধতায়, মাননীয় প্রধানমন্ত্রীর সেই কষ্ট দূর করে শামীম সাহেবের মাধ্যমে আপনারদের সেই ডিএনডি প্রকল্প এনে দিয়েছেন। ইনশাল্লাহ খুব শীঘ্রই আপনাদের কষ্ট দূর হয়ে যাবে।

আমি দেখছি নারায়ণগঞ্জে রাজনীতি নিয়ে কিছু মানুষ নোংরামো করছে, আবার কিছু মানুষ ধৈর্য্য ধরছে। জাজমেন্ট করবে আল্লাহ ও নারায়ণগঞ্জবাসি। সেই নারায়ণগঞ্জবাসিকে সচেতন হওয়ার অনুরোধ করছি। আর আমি সেই নারায়ণগঞ্জবাসির কাতারেই আছি।

রাজনীতিবিদের স্ত্রী হিসাবে নয়, নিজের মনুষ্যত্ব থেকে চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। একটি মানুষ যদি আমার দ্বারা উপকৃত হয় আর সেটা যদি আল্লাহর জন্য হয় কাল কেয়ামতের ময়দানে ইনশাল্লাহ জান্নাতে যাওয়ার জন্য এটাই বড় উছিলা হয়ে দাঁড়াবে। তাই আসুন আমরা সবাই অসাহায় সামর্থ্যহীন ও দুস্থদের পাশে দাঁড়াই ।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার এনায়েত নগর দি ইউনাইটেড ক্লাবে স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে আয়োজিত সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামান প্রমুখ।
সালমা ওসমান লিপি তার বক্তব্যে আরো বলেন, আজকে এখানে যারা আসছে তাদের মধ্যে আর আমাদের মধ্যে কোন তফাৎ দেখছিনা। শুধু মাঝখানে একটি টেবিল। আমরা জনগনের কাতারেই আছি, সব ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। নারায়ণগঞ্জে রাজনীতি নিয়ে কখনো কথা বলিনি, আমি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।
নারায়ণগঞ্জে ছাড়াও বিভিন্ন জেলায় যেখানে শামীম ওসমানের ভোটার নাই, আমি সেখানেও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আমার যতটুকু সম্ভব হয় ততটুকু করি, সেটা ১ হাজার পরিবার হোক, ২হাজার পরিবার হোক তার থেকে বেশী হোক।

আজকে এখানে আমরা সেলাই মেশিন, ল্যাপটপ ও হুইল চেয়ার দিচ্ছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এভাবেই মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। বঙ্গবন্ধু চেয়ে ছিলেন সোনার বাংলা গড়তে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা গড়তে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন।
একজন মানুষের পক্ষে একা কিছু করা সম্ভব না। তাই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে আসুন সবাই একে অপরের হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধে রেখে মানুষের পাশে দাড়াই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com